আদালতের আদেশ অমান্য করায় পুটিজুরী বন বিট কর্মকর্তাকে আটক

আদালতের আদেশ অমান্য করায় পুটিজুরী বন বিট কর্মকর্তাকে আটক

আদালতের আদেশ অমান্য করায় বাহুবল উপজেলার পুটিজুরী বন বিট কর্মকর্তাকে আটক করেছেন আদালত। কাঠগড়ায় ৩ ঘন্টা আটক থাকার পর নিঃশর্ত ক্ষমা চাইলে সতর্ক করে ছেড়ে দেন আদালত।

গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে। কোর্ট সূত্র ও গাড়ির মালিক বাহুবল উপজেলার রোমান মিয়ার স্ত্রী শেফালী আক্তার জানান, গত ১১ ফেব্রুয়ারি শেফালির একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-১৮-৭৫৪২) পুটিজুরী বনবিট কর্মকর্তা আব্দুল ওয়াহেদ জব্দ করেন। পরে শেফালী আক্তার কোর্টে এসে তার নিয়োজিত আইনজীবি এডভোকেট নজরুল ইসলামের মাধ্যমে গাড়িটি জিম্মায় নেয়ার আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে জব্দকৃত গাড়িটি আবেদনকারীর জিম্মায় দেয়ার জন্য আদেশ দেন। কিন্তু ওই কর্মকর্তা আদালতের আদেশ উপেক্ষা করে জিম্মায় গাড়িটি না দিয়ে তালবাহানা করেন।

বাদিনী অভিযোগ করেন তার কাছে ঘুষ দাবি করেন ওই কর্মকর্তা। কিন্তু তিনি ঘুষ না দিয়ে আদালতে আরেকটি আবেদন করেন। আদালত গাড়িসহ ওই কর্মকর্তাকে উপস্থিত হওয়ার জন্য আদেশ দেন। কিন্তু গাড়ি না এনে তিনি গত সোমবার দুপুরে আদালতে উপস্থিত হয়ে কারণ দর্শান। কিন্তু সন্তোষজনক জবাব না পাওয়ায় বিজ্ঞ বিচারক তাকে আটক করেন। পরে নিঃশর্ত ক্ষমা চাইলে ৩ ঘন্টা পর তাকে মুক্তি দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com