আজমিরীগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষন, লম্পট আটক

আজমিরীগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষন, লম্পট আটক

নিজস্ব প্রতিনিধি- হবিগঞ্জের আজমিরীগঞ্জের বদলপুরে  প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পরিতোষ দাস নামে এক লম্পটের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়েগতকাল রবিবার সকালে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ঐই দিন বদলপুর ইউনিয়ন থেকে ধর্ষক প্রিয়তোষ দাস ওরফে পরিতোষ (২৪)কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, আজমিরীগঞ্জের বদলপুরের কাটাখালী গ্রামের বাসিন্দা নিত্যলাল দাসের লম্পট পুত্র প্রিয়তোষ দাস ওরফে পরিতোষ একই গ্রামের বাসিন্দা ও সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর এক কিশোরী শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে৷ এরপর থেকে লম্পট যুবক প্রিয়তোষ বিয়ের প্রলোভন দেখিয়ে ও কিশোরী শিক্ষার্থীকে  একাধিক বার ধর্ষন করে। গত ২৪ জুন বৃহস্পতিবার কিশোরীকে বিয়ে করার কথা বলে  হবিগঞ্জের উদ্দ্যেশ্যে রওনা দেয় পরিতোষ। পথিমধ্যে অর্থাৎ একই এলাকার কৈয়ারঢালা সুইচগেইট নামক স্হানে কিশোরীকে আবারও ধর্ষণ করে ওই লম্পট ।  একই সময় অপ্রাপ্ত বয়স্ক ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে লম্পট প্রিয়তোষ কিশোরীকে ওই স্হানে রেখে অন্যত্র সটকে পড়ে। একই সময় আশপাশের লোকজন অসুস্থ অবস্হায় কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এরই ধারাবাহিকতায় গতকাল রবিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ  নুরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, কিশোরীর পিতা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানা একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com