সংবাদ শিরোনাম :
আজমিরীগঞ্জে গাঁজা সহ এক ব্যক্তি আটক

আজমিরীগঞ্জে গাঁজা সহ এক ব্যক্তি আটক

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে দুই কেজি গাঁজা সহ খোকন মিয়া (২৬) নামে এক মাদক ব্যাবসায়ী আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ। বৃহঃস্পতিবার (০৫ আগষ্ট) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টায় উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের হিলালপুর সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয় । আটক খোকন মিয়া উপজেলার জলসুখা ইউনিয়নের মীর আলীবাগ এলাকার খেলন মিয়ার পুত্র।

জানাযায়, উপজেলার বিভিন্ন স্হানে সম্প্রতি আবারো বেশ কটি সঙ্ঘবদ্ধ মাদক পাচারকারী চক্র সক্রিয় হয়ে উঠেছে। জেলা এবং পার্শ্ববর্তী বিভিন্ন জেলা থেকে বিভিন্ন পন্থায় মাদক নিয়ে আসা হয় আজমিরীগঞ্জে। সুত্রে আরো জানাযায় বর্তমানে মাদক পাচারকারী একটি চক্র জেলার বিভিন্ন স্হান থেকে, গাঁজা,চোলাই মদ, ইয়াবা সহ বিভিন্ন মরণ নেশা বানিয়াচং রোড হয়ে আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বিরাট উজানপাড়া দিয়ে নদী পথে ( কুশিয়ারার শাখা নদী ধান গাঙ্গ দিয়ে) বদলপুর ইউনিয়নের পিরোজপুর ফেরিঘাট, বদলপুর ও পাহাড়পুরে পাচার করে আসছে।

এরই সুত্র ধরে বৃহস্পতিবার (০৫ জুলাই) সন্ধ্যা আনুমানিক সাড়ে ছয়টায় গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন ঘোষের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের হিলালপুর সংলগ্ন এলাকা থেকে ২ কেজি গাঁজা সহ খোকন মিয়াকে আটক করে।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com