আজকে আপনার ভাগ্যচক্র

আজকে আপনার ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ।জেনে নিন রাশিফলে আজকে আপনার ভাগ্যচক্র

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] 

বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ মান এমনকি রাজদণ্ডে দণ্ডিত হতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। কর্ম ও ব্যবস-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কন্যা [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

চতুর্দিক থেতে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে ঝুঁকবে।

তুলা [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবল বৃদ্ধি পাওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে। সম্ভাব্যক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লৌকিকতায় প্রচুর ব্যয়ের সম্ভাবনা।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যেতে পারেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে, যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অর্থকড়ি মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com