আগামী মাসে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে : স্বাস্থ্য মন্ত্রী

আগামী মাসে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে : স্বাস্থ্য মন্ত্রী

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্ক:আগামী মাসে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘দেশের করোনাকালীন আমরা চেষ্টা করছি মানুষকে কীভাবে ভালো রাখা যায়। বর্তমানে করোনায় মৃত্যু ও সংক্রমণের হার কমে গেছে। আমাদের দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। এই ভালো রাখার জন্য সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। করোনাকে কোনোভাবেই অবহেলা করা যাবে না।’

অনুষ্ঠানে জাহিদ মালেক বলেন, ‘১৫ ও ২১ আগষ্ট একই সূত্রে গাঁথা। স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্র করে জাতির পিতাকে হত্যা করেছে। সেই ষড়যন্ত্র এখনো শেষ হয়ে যায়নি। ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল।’

‘দেশ নিয়ে এখনও ষড়যন্ত্র হচ্ছে, হেফাজতের মাধ্যমে সরকার হঠানো চেষ্টা করা হয়েছিল। বিএনপি জামাত, হেফাজতের নেতাকর্মীরা দলের মধ্যে ঢুকে যাতে ষড়যন্ত্র করতে না পারে সেই দিকে নেতাকর্মীদের সর্তক থাকতে হবে’, যোগ করেন তিনি।

মানিকগঞ্জ সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সভাপতি মোনায়েম খান। এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহসভাপতি এবি এম হেলাল উদ্দিন, আব্দুল মজিদ ফটো, রমজান আলী, সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম, সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মী চ্যাটার্জি, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, পৌর আওয়ামীলীগের সহসভাপতি আরশেদ আলী বিশ্বাস প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com