সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
আকরাম খানের চেয়ারে জালাল ইউনুস

আকরাম খানের চেয়ারে জালাল ইউনুস

http://lokaloy24.com

অনলাইন ডেস্ক ॥ জালাল ইউনুসকে ক্রিকেট পরিচালনা বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে বেছে নিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এতদিন এই পদ সামলেছেন সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক আকরাম খান।

শুক্রবার বোর্ড সভায় নির্বাচিত পরিচালকদের মধ্যে দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়। সেখানেই জাতীয় দলের ব্যবস্থাপনার দায়িত্ব পেলেন দীর্ঘ দিন বোর্ডে থাকা জালাল ইউনুসকে।

এর আগে গত ৬ অক্টোবর বোর্ড নির্বাচনের পর দায়িত্ব বণ্টন করেনি বিসিবি। নির্বাচিত পরিচালকরা আগের বিভাগেই দায়িত্ব পালন করছিলেন। অবশ্য নির্বাচনের আগে থেকেই ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান ছিলেন আকরাম খান।

র্বাচনের পরেও ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছিলেন আকরাম। তবে কদিন আগে তার স্ত্রী সাবিনা আকরাম এক ফেসবুক পোস্টে জানান, দায়িত্ব ছাড়বেন সাবেক এই অধিনায়ক। পরে আকরাম নিজেও জানান, পারিবারিক কারণে পদ ছাড়ছেন তিনি। যা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এলো আজ।

ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে সরে গেলেও আকরামকে ফ্যাসিলিটিস ম্যানেজমেন্ট বিভাগের পাশাপাশি ফিজিক্যালি চ্যালেঞ্জড বিভাগের দায়িত্ব দিয়েছে বিসিবি।

তবে ক্রিকেট পরিচালনা বিভাগের ভাইস চেয়ারম্যান হিসেবে বহাল থাকছেন টাইগারদের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সজন। গেম ডেভেলপমেন্ট বিভাগে আবার চেয়ারম্যানের দায়িত্বেই থাকছেন তিনি। ভাইস চেয়ারম্যানের দায়িত্বে থাকবেন ফাহিম সিনহা।

এদিকে মিডিয়া কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন তানভীর আহমেদ টিটো। কমিটির ভাইস-চেয়ারম্যান হিসেবে আছেন একই বিভাগের সাবেক চেয়ারম্যান জালাল ইউনুস।

ওয়ার্কিং কমিটিতে ফের চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন এনায়েত হোসেন সিরাজ। নাঈমুর রহমান দুর্জয় হাই পারফরম্যান্স ইউনিটের চেয়ারম্যান পদে বহাল থাকছেন। ভাইস চেয়ারম্যান পদে এই বিভাগে কাজ করবেন আকরাম খান।

টুর্নামেন্ট কমিটি চেয়ারম্যান করা হয়েছে সাজ্জাদুল আলম ববিকে এবং ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করবেন খালেদ মাহমুদ সুজন। গ্রাউন্ডস কমিটিতে চেয়ারম্যান হিসেবে থাকছেন মাহবুব আনাম।

বিসিবির প্রস্তাবিত ছায়া দলের দায়িত্বে থাকবেন সিসিডিএমের সাবেক চেয়ারম্যান কাজী এনাম আহমেদ। অন্যদিকে সিসিডিএমের চেয়ারম্যান হয়েছেন সালাউদ্দিন চৌধুরী।

বয়সভিত্তিক টুর্নামেন্ট বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন ওবায়েদউল্লাহ ও টিটো। আম্পায়ার্স কমিটি সামলাবেন ইফতেখার রহমান মিঠুন। আর মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল বিভাগের দায়িত্বে রাখা হয়েছে শেখ সোহেলকে। সেই সঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিল প্রধানের দায়িত্বও চালিয়ে যাবেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com