অ্যাভেঞ্জার্স’র শেষ খেলা বাংলাদেশে!

অ্যাভেঞ্জার্স’র শেষ খেলা বাংলাদেশে!

অ্যাভেঞ্জার্স’র শেষ খেলা বাংলাদেশে!
অ্যাভেঞ্জার্স’র শেষ খেলা বাংলাদেশে!

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সিনেমা সিরিজ অ্যাভেঞ্জার্স। সিরিজটির সর্বশেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তির পর থেকেই পরবর্তী সিনেমার জন্য অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

অপেক্ষায় অবসান ঘটিয়ে আগামী ২৬ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সিনেমা। একই সঙ্গে নগরীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে এটি। দর্শক চাহিদার কথা চিন্তা করে আজ বুধবার থেকে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

আগের সিনেমায় সমাধান না হওয়া রহস্যের জট খুলবে এই সিনেমায়। থানোসকে কে মারবে? এই প্রশ্নের উত্তর মিলবে সিনেমাটিতে। আয়রনম্যানের ক্যারিশমা দেখার অপেক্ষাতেও আছেন অনেকে। থানোসকে ঠেকানোর দায়িত্ব তার কাঁধে। বলা হচ্ছে, এটিই হবে এই সিরিজের সর্বশেষ সিনেমা।

মহাকাশে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আয়রনম্যান। ক্যাপ্টেন আমেরিকা ও ওয়ান্ডার উইমেন নিরাশ। ট্রমাতে ভুগছেন থর। তবে কী এবার শেষ হয়ে যাবে অ্যাভেঞ্জার্স? কিন্তু এর আগের পর্বগুলোতে তো বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থানোস। পৃথিবীতে অধিক জনসংখ্যা, তাই আলাদা জগৎ বানানোর উদ্দেশ্য ছিল থানোসের।  যার জন্য আলাদা আলাদা ইনফিনিটি স্টোন নিয়ে অ্যাভেঞ্জার্সদের শেষ করে থানোস। তবে কী এবার ঘুরে দাঁড়াবে পৃথিবীর রক্ষকেরা? আবার মাঠে নামবে থর, ক্যাপ্টেন আমেরিকা, ওয়ান্ডার উইমেনরা? এমনই কৌতূহল জন্ম দিয়েছে সিনেমাটির প্রকাশিত ট্রেইলার।

সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্থনি রুশো ও জো রুশো। তবে আগের সিনেমার শেষে অনেক সুপারহিরোকেই দেখা গেছে— ছাই হয়ে উড়ে যেতে। তাহলে এবারের পর্বে কোন কোন সুপারহিরো থাকবেন এ প্রশ্নের জবাব মিলেছে প্রকাশিত পোস্টারে। যথারীতি এ সিনেমাতেও থাকছেন আয়রনম্যান। অ্যাভেঞ্জার্সদের মধ্যে তার ছবিটি পোস্টারে সবচেয়ে বড় করে দেখানো হয়েছে। সিনেমার গল্পে তার ভূমিকাও সবচেয়ে বেশি। আরো আছেন থর, হাল্ক। সম্প্রতি মুক্তি পাওয়া ক্যাপ্টেন মারভেল যুক্ত হয়েছেন নতুন এই পর্বে। ক্যাপ্টেন মারভেলকে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে দেখা যাবে প্রথমবার। মারভেলের সুপারহিরোদের মধ্যে তুমুল জনপ্রিয় ব্ল্যাক প্যান্থার ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ সিনেমায় হাওয়ায় মিলিয়ে গেছেন। তাই এবারের সিনেমায় ব্ল্যাক প্যান্থার নেই। ক্যাপ্টেন আমেরিকা তো থাকছেনই। সঙ্গে আরো আছেন ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com