অভিনেতা সালেহ আহমেদ আর নেই

অভিনেতা সালেহ আহমেদ আর নেই

অভিনেতা সালেহ আহমেদ আর নেই
অভিনেতা সালেহ আহমেদ আর নেই

বিনোদন ডেস্ক : টেলিভিশন ও চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেতা সালেহ আহমেদ আর নেই। আজ বুধবার বেলা আড়াইটার দিকে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সালেহ আহমেদের ছেলে সাব্বির আহমেদ রাইজিংবিডিকে বলেন, ‘আব্বা নয় বছর আগে স্ট্রোক করেছিলেন। তারপর মোটামুটি ভালোই ছিলেন। গত এক বছর ধরেই তার শারীরিক অবস্থা খারাপ। ফুসফুসে পানি জমেছিল, শ্বাসকষ্ট হতো। এরপর কিডনির সমস্যা হয়েছিল। গত এক মাস ধরে আব্বার শারীরিক অবস্থা খুবই খারাপ হয়। তিন চার দিন আগে জ্বর আসে, ফুসফুসে আবারো পানি আসে। শুধু তাই নয়, সর্বশেষ হার্ট অ্যাটাক হয়। অবশেষে তিনি চলে গেলেন। আপনারা সবাই আব্বার জন্য দোয়া করবেন।’

সালেহ আহমেদের বাসা নগরীর উত্তর খানে। সেখানকার গণ কবরস্থানে এ অভিনেতাকে দাফন করা হবে। তবে এখনো জানাজা নামাজ ও দাফনের সময় নির্ধারণ করা হয়নি বলেও জানান সাব্বির আহমেদ।

বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাট্যমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। স্বাধীনতার আগে বিটিভিতে নিয়মিত অভিনয় করতেন। ১৯৯১ সালে অবসরে যাওয়ার পর নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের নাটক ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। হুমায়ূন আহমেদ নির্মিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘অয়োময়’ এবং ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে দাপুটে পদচারণা শুরু। তারপর অসংখ্য টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com