সংবাদ শিরোনাম :
অবশ্যই বার্সা মেসির ওপর নির্ভরশীল: বার্সা কোচ

অবশ্যই বার্সা মেসির ওপর নির্ভরশীল: বার্সা কোচ

অবশ্যই বার্সা মেসির ওপর নির্ভরশীল: বার্সা কোচ
অবশ্যই বার্সা মেসির ওপর নির্ভরশীল: বার্সা কোচ

লোকালয় ডেস্কঃ ভিয়ারিয়ালের মাঠে মঙ্গলবার রোমাঞ্চকর ড্রয়ে মুগ্ধকর পারফর্ম করেছেন লিওনেল মেসি। তিনি বদলি নামার পর আরও তিন গোল হজম করলেও শেষ দিকে তার নৈপুণ্যে হার এড়ায় বার্সেলোনা। ৪-৪ গোলের ড্র শেষে কোচ এর্নেস্তো ভালভারদে মেনে নিলেন, বার্সা মেসির ওপর নির্ভরশীল।

এস্তেদিও দে লা কেরামিকায় মেসিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তাকে ছাড়াই ফিলিপ্পে কৌতিনিয়ো ও ম্যালকমের প্রথমার্ধের দুই গোলে এগিয়ে ছিল বার্সা। কিন্তু স্যামুয়েল চুকভুয়েজে ও কার্ল তোকো একাম্বি স্বাগতিকদের সমতায় ফেরান। মেসি ৬১ মিনিটে নামার পরের মুহূর্তেই একাম্বি সমতা ফেরানো গোল করেন। এরপর ভিসেন্তে ইবোরা ও কার্লোস বাক্কা দুই গোলের ব্যবধানে এগিয়ে দেয় ভিয়ারিয়ালকে।

খেলার ৯০তম মিনিটে ডিবক্স থেকে ফ্রি কিকে উঁচু ও কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন মেসি। আর ইনজুরি সময়ে তার কর্নার থেকেই স্বাগতিকদের এলোমেলো ডিফেন্স ভেদ করে দুর্দান্ত ড্রাইভে সমতা ফেরান লুই সুয়ারেস।

ম্যাচ শেষে ভালভারদে জানালেন দলে মেসির প্রভাবের কথা, ‘অবশ্যই মেসি নির্ভরশীলতা আছে দলে, অবশ্যই এটা আছে। সে বিশ্বের সেরা।’ বার্সা কোচ এখানেই কথা শেষ করেননি, ‘কিন্তু আমাদের অবশ্যই জেনে রাখা দরকার যখন সে খেলছে না, তখনও একই ভাবে আমাদের খেলতে হবে, ঠিক প্রথমার্ধের মতো। মেসি নির্ভরশীলতা (প্রথমার্ধে) ছিল না খেলায়, দল ভালো খেলছিল এবং জেতার দরকার ছিল।’

এই কঠিন ম্যাচ সামনের খেলায় সহায়ক হবে মনে করেন ভালভারদে। তিনি বলেছেন, ‘তারা (ভিয়ারিয়াল) ভালো দল এবং আমাদের বিপদে ফেলেছিল। আমরা অবশ্যই উন্নতি করবো যেন প্রতিপক্ষ আমাদের হালকা চোখে না দেখে।’

নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে বার্সেলোনা। শনিবার ন্যু ক্যাম্পে মুখোমুখি হবে শীর্ষ দুই দল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com