বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ।

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চোধুরী।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্য মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার শফিক সরকার, জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ, ইউপি চেয়াম্যান গিয়াস উদ্দিন, শামছুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, এরশাদ আলী, শামীম আহমদ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যনবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন পূর্বের তুলনায় বর্তমানে বানিয়াচং উপজেলার আইন-শৃঙ্খলা ভাল রয়েছে। সে জন্য তিনি আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা ইউএনও, এসিলেন্ড ও অফিসার ইনচার্য বানিয়াচংকে উপজেলা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেছেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স।

এ উপজেলাকে সম্পুর্ণ মাদক মূক্ত করতে প্রশাসনের পক্ষথেকে আমি ও এসিলেন্ড ওসি সাহেবকে নিয়ে দিবারাত্রী কাজ করে যাচ্ছি। গত আগষ্ট মাসে ও মাদক,জুয়াসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকায় ২০ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

এছাড়া তিনি ১৫ টি ইউনিয়ন চেয়ারম্যানদের আগামী মাসের আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভার পূর্বে লিখিতভাবে সকল প্রকার মাদকসেবী ও মাদক বিক্রেতাদের তালিকা প্রদান করার নির্দেশ প্রদান করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com