লোকালয় ২৪

দুই সিনেমার গল্প লিখলেন সিয়াম

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  ছোট পর্দার পেরিয়ে বড় পর্দায় ব্যস্ত সিয়াম আহমেদ। ‘পোড়ামন ২’ ছবি দিয়ে আলোচনার পালে হাওয়া লাগান এই নায়ক। এরপর একের পর এক আলোচিত সিনেমায় যুক্ত হয়েছেন। করোনাভাইরাসের কারণে ঘরবন্দী সময়ে সিনেমার গল্প লিখছেন এই নায়ক।

জানা গেছে, ঘরবন্দী এই সময়ে দুইটি সিনেমার গল্প লিখেছেন সিয়াম। নায়ক পরিচয়ের বাইরে এবার তাকে পাওয়া যাবে গল্পকার ও চিত্রনাট্যকার হিসেবেও।

এই বিষয়ে সিয়াম বলেন, যখন শুটিং করি তখন টিমের সবার সঙ্গে চরিত্র নিয়ে, গল্প নিয়ে আমাদের প্রচুর কথা হয়, আড্ডা হয়। বিভিন্ন গল্পে কাজ করতে গিয়ে আমাদের মাথায় নানান সময়েই কিছু গল্প মাথায় আসে যেগুলো আসলে নোট ডাউন করা হয় না। তবে এবার যখন লম্বা সময় পেলাম ঘরে থাকার, সেটাকেই কাজে লাগানোর চেষ্টা করলাম।

তিনি আরো বলেন, বিভিন্ন গল্পের বই পড়তে গিয়ে, বিভিন্ন সময়ে মাথায় আসা কনসেপ্ট ভেবে একটা সুন্দর গল্প দাঁড় করানর চেষ্টা করেছি। দুটো সিনেমার গল্প লেখা শেষ করেছি।

মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়াম আহমেদের ‘শান’ সিনেমাটি। এছাড়াও তার হাতে রয়েছে অপারেশন সুন্দরবন, বিশ্ব সুন্দরী, স্বপ্নবাজী, ইত্তেফাক, অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাগুলো। তবে অনেকেই শুটিংয়ে ফিরলেও দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ঘরেই থাকতে চান সিয়াম।