সংবাদ শিরোনাম :
চলে গেলেন সাংবাদিক আসলাম রহমান

চলে গেলেন সাংবাদিক আসলাম রহমান

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  দৈনিক ভোরের কাগজের অপরাধ বিভাগের স্টাফ রিপোর্টার আসলাম রহমান (৪৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক আসলাম রহমান ২০০০ সালে মানবজমিন পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। ২০০৬ সালে তিনি সান্ধ্যকালীন দৈনিক দিনের শেষে পত্রিকায় যোগ দেন। সেখান থেকে বছর তিনেক পর ভোরের কাগজে অপরাধ বিভাগে স্টাফ রিপোর্টার হিসাবে যোগ দেন।

তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য। বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক ক্রীড়া সম্পাদক ছিলেন। তিনি বাংলাদেশ ডিফেন্স জার্নালিস্ট এসোসিয়েশনের (ডিজাব) প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

বুকে ব্যাথা ও সামান্য জ্বরের উপসর্গ নিয়ে তিনি এক সপ্তাহ ধরে শান্তিনগরের বাসায় চিকিৎসাধীন ছিলেন। করোনা সন্দেহে তিনি খিলগাঁও গার্লস স্কুলের বুথে নমুনা পরীক্ষা করতে দেন। বুধবার আইইডিসিআর থেকে জানানো হয় যে তার করোনা নেগেটিভ।

বৃহস্পতিবার সকাল থেকে তার বুকের ব্যথা বেড়ে যায়। সন্ধ্যায় বাসায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। অবস্থার চরম অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার পর তার ইসিজি করা হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আসলাম রহমানের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদা, সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী এবং ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, ডিজাবের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। গত বুধবার বনশ্রী বাসায় করোনা উপসর্গ নিয়ে মারা যান সময়ের আলো পত্রিকার শিফট ইন চার্জ মাহমুদুল হাকিম অপু। বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৫৩ জন সাংবাদিক করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com