৩ আসনে মনোনয়ন কিনলেন এরশাদ, রওশন ১

৩ আসনে মনোনয়ন কিনলেন এরশাদ, রওশন ১

৩ আসনে মনোনয়ন কিনলেন এরশাদ, রওশন ১
৩ আসনে মনোনয়ন কিনলেন এরশাদ, রওশন ১

লোকালয় ডেস্কঃ ঢাকা ১৭, সাতক্ষীরা ৪ ও রংপুর ৩ আসন মিলিয়ে মোট তিনটি আসনে মনোনয়নপত্র কিনেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদের মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির ফরম বিক্রি শুরু হয়।

রোববার দুপুর ১২টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান মনোনয়নপত্র কেনেন। এরশাদের হাতে মনোনয়নপত্র তুলে দেন মনোনয়নপত্র বিতরণ কমিটির আহ্বায়ক দলের উপদেষ্টা রেজাউল ইসলাম ভুইয়া। এরশাদের পরপরই মনোনয়নপত্র সংগ্রহ করেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদসহ দলের শীর্ষ নেতারা।

ময়মনসিংহ সদর আসনে মনোনয়নপত্র কেনেন রওশন এরশাদ, লালমনিরহাট ৩ আসনে দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী ১ ও ৪ আসনে দলীয় মনোনয়নপত্র কেনেন।

এছাড়া দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা ঢাকা ৪ আসনে, কাজী ফিরোজ রশীদ ঢাকা ৬ আসনে, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী ঢাকা ১১, ফখরুল ইমাম, সালমা ইসলাম, মশিউর রহমান রাঙ্গা, সুনীল শুভরায়, সৈয়দ আব্দুল মান্নান, জিয়াউদ্দিন আহমেদ বাবলু চট্টগ্রাম ৯, মেজর অবসর খালেদ আকতার লালমনিরহাট ১, লিয়াকত হোসেন খোকা নারায়ণগঞ্জের সোনারগাঁও আসনে, শফিকুল ইসলাম সেন্টু ঢাকা ১৩ আসনে, জহিরুল আলম রুবেল মানিকগঞ্জ ৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম বিতরণকে কেন্দ্র করে নেতা-কর্মীদের উপস্থিতিতে রাজধানীর গুলশানে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।  মনোনয়নপ্রত্যাশী নেতারা বাদ্য বাজনা ও মিছিল নিয়ে সকাল থেকে ইমানুয়েলসে ভিড় করতে থাকেন। মনোনয়নপ্রত্যাশী নেতাদের মধ্যে নেতা-কর্মীর বিশাল মিছিল নিয়ে শোডাউন করেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ও ঢাকা ৪ আসনের সৈয়দ আবু হোসেন বাবলা। সকাল ৯টার মধ্যে শ্যামপুর কদমতলী থেকে দলের কেন্দ্রীয় নেতা সুজন দে ও শেখ মাসুকের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে বাদ্য বাজনা সহকারে নেতা-কর্মীরা গুলশানে চলে আসেন। এ সময় গুলশানে সৃষ্টি হয় যানজট।

তারপর শোডাউন করেন সোনারগাঁও আসনের বর্তমান এমপি ও দলের যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা ও ঢাকা ১৩ আসনের মনোনয়নপ্রত্যাশী দলের প্রেসিডিয়াম সদস্য শকিফুল ইসলাম সেন্টু।

খোকার ছবি সম্বলিত গেঞ্জি পরিধান করে হাজার হাজার নেতা-কর্মী খোকার নামে স্রোগানে মুখরিত করে তোলেন গুলশান এলাকা।

এর আগে বিপুল সংখ্যক নেতা-কর্মীর উদ্দেশ্যে এরশাদ বলেন, নির্বাচনকে ঘিরে নেতা-কর্মীদের যে উৎসাহ উদ্দীপনা দেখছি তাতে আমি নিজেই উদ্দীপ্ত। মনোনয়ন ফরমের দাম কমিয়ে আমি ২০ হাজার টাকা করেছি। তোমরা সবাই মনোনয়ন ফরম কেন। আমি তোমাদের সহযোগিতা চাই।

এরশাদ বলেন, মনোনয়ন ফরম বিক্রির মধ্য দিয়ে আমাদের যাত্রা শুরু হলো সেই যাত্রা শেষ হবে নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতা গ্রহণের মধ্য দিয়ে। অনেক ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে জাতীয় পার্টি টিকে আছে। নির্বাচনের মাধ্যমে আমরা ক্ষমতায় যেতে প্রস্তুত।

বক্তব্য রাখেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com