২০১৯ বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে

২০১৯ বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে

২০১৯ বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে
২০১৯ বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে

লোকালয় ডেস্কঃ  বিশ্বকাপের আগের বছর বিশ্বব্যাপী বিশ্বকাপ ট্রফির পরিভ্রমণ ঐতিহ্যের একটা অংশে পরিণত হয়েছে। সেই ঐতিহ্যের অংশ হিসেবে ১৭ অক্টোবর, বুধবার সকালে ঢাকায় এসে পৌঁছেছে বিশ্বকাপের সোনালি রঙের ট্রফি।

এদিন বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এলাকায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাডেমির সামনে রাখা হয় ট্রফিটি। জাতীয় দলের ক্রিকেটারদের জন্যই  মূলত বিসিবি একাডেমির সামনে প্রদর্শিত হয় ট্রফিটি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও। বিশ্বকাপের ট্রফি সামনে নিয়ে নান্নু বলেন, ‘বিশ্বকাপ শব্দটাই অন্যরকম। এটা সব সময়ই উজ্জীবিত করে ইয়াং স্টারদের।আমার বিশ্বাস আগামী বিশ্বকাপে আমরা ভালো করব।’

কেবল ক্রিকেটাররা নন, নিজ চোখে আলো ঝলমলে ট্রফিটা দেখার সুযোগ পাচ্ছেন সাধারণ ক্রিকেটপ্রেমীরাও। বাংলাদেশে বিশ্বকাপ ট্রফিটি থাকবে মোট পাঁচ দিন। এর মধ্যে ১৮ অক্টোবর, বৃহস্পতিবার ঢাকার যমুনা ফিউচার পার্কে সর্বসাধারণের দেখার জন্য উম্মুক্ত থাকবে ট্রফিটি।

ঢাকার পর সিলেট ও চট্টগ্রামের ভক্ত-সমর্থকরাও সুযোগ পাচ্ছেন বিশ্বকাপের ট্রফি নিজ চোখে দেখার। ১৯ অক্টোবর ঢাকা থেকে ট্রফি যাবে সিলেটে। সেখানে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে ট্রফিটি। ২০ অক্টোবর ট্রফি যাবে চট্টগ্রামে। সেখানে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ট্রফিটি প্রদর্শিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com