১৩ কোটি টাকা লেনদেন আমার নয়- ভিপি নুর

১৩ কোটি টাকা লেনদেন আমার নয়- ভিপি নুর

১৩ কোটি টাকা লেনদেন আমার নয়- ভিপি নুর
১৩ কোটি টাকা লেনদেন আমার নয়- ভিপি নুর

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের একটি ফোনালাপ প্রচারিত হয়েছে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে। এরপর মঙ্গলবার রাতেই ফেসবুক লাইভে এসে ভিপি নুরুল হক নুর দাবি করেছেন, ফাঁস হওয়া ফোনালাপকে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। একই সঙ্গে তিনি আইনের আশ্রয় নেবেন বলেও হুঁশিয়ারি দেন।

সংবাদে বলা হয়, ডাকসু ভিপি নুরুল হক নুরের ফাঁস হওয়া অডিও ক্লিপে তাকে জনৈক প্রকল্প কর্মকর্তার কাছে তদবির করতে শোনা গেছে। পাশাপাশি প্রবাসী এক বাংলাদেশিও তাকে টাকা দিতে চান বলে উল্লেখ করা হয়েছে।

নিজের ফেসবুক পেইজ থেকে আসা এক লাইভে নুরুল হক নুর বলেন, আমার এক আন্টি আগে থেকেই কন্সট্রাকশনের বিজনেস করেন। তার একটি প্রকল্পে ১৩ কোটি টাকার মসজিদ নির্মাণের কাজ ছিল। কাজটির জন্য ব্যাংক গ্যারান্টি দেয়ার লাস্ট তারিখের আগের দিন আন্টি আমাকে ফোন দেন। এসময় তিনি পরিচিত কারো মাধ্যমে যাদের লাইসেন্স আছে, তাদের মাধ্যমে যেন ব্যাংক গ্যারান্টার করে রাখি। শেষ দিন হওয়ায় আমি আমার পরিচিত এক কন্ডাক্টরকে কাজটি করতে পারবে কি-না সেটা জিজ্ঞেস করি। এটাই ছিল ফোনালাপ।

নুরুল হক বলেন, ‘এটা নিয়ে এত মাতামাতি করার কিছু নেই। আর একজন আমাকে যে টাকা দিতে চেয়েছে তা আমরা চাইনি। উনি সাহায্য করতে চেয়েছেন। এখনো এ ধরনের কোন লেনদেন হয়নি। এছাড়াও এরকম অসম্পূর্ণ রেকর্ডিং মানুষকে বিভ্রান্ত করবেই। সম্পুর্ন রেকর্ডিং শুনলে বুঝতে পারবেন। এটা শুধুমাত্র এক আংশিক কথোপকথন।’

লাইভে নুর বলেন, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। সরকারের বিভিন্ন দুবৃত্তায়ন নিয়ে কথা বলছি, বিভিন্ন বাহিনী দিয়ে নির্যাতনের চিত্র তুলে ধরছি বলেই এই ষড়যন্ত্র। আমাদেরকে প্রশ্নবিদ্ধ করতেই এই ফোনলাপ ফাঁস করা হয়েছে। তবে অন্যায়ের বিরুদ্ধে আমাদের যে লড়াই-সংগ্রাম চলছে সেটি অব্যাহত থাকবে। আমাদেরকে মেরে ফেললে বা গুম করলেও আমরা কখনো মিথ্যার সঙ্গে আপোষ করবো না। তিনি ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com