সংবাদ শিরোনাম :
১২ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছেন ডি ভিলিয়ার্স

১২ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছেন ডি ভিলিয়ার্স

১২ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছেন ডি ভিলিয়ার্স
১২ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছেন ডি ভিলিয়ার্স

লোকালয় ডেস্কঃ সর্বশেষে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকার হয়ে পাকিস্তানের লাহোরে খেলেছেন দলটির সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। ১২ বছর পর আবারও সেখানে যাচ্ছেন ব্যাট হাতে মাতাতে। তবে এবার আর জাতীয় দলের হয়ে নয়। খেলবেন পাকিস্তান সুপার লিগ (পিএসএল)।

২০১৯ সালের পিএসএলে অংশগ্রহন নিশ্চিত করেছেন ডি ভিলিয়ার্স। লিগে লাহোর কালান্দার্সের হয়ে মাঠে নামবেন দক্ষিণ আফ্রিকার এই সাবেক ক্রিকেটার। পিএসএল খেলা প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে ডি ভিলিয়ার্স বলেন, ‘আমি আনন্দের সঙ্গে নিশ্চিত করছি, আমি লাহোর কালান্দার্সের হয়ে ৯ ও ১০ মার্চ পিএলএল-২০১৯ এ মাঠে নামবো। আমি আবারও গাদ্দাফি স্টেডিয়ামে খেলার জন্য অপেক্ষা করছি এবং লাহোর দলের অংশ হয়ে সাহায্য করার জন্য তৈরি হচ্ছি।’

২০০৯ সালে এই গাদ্দাফি স্টেডিয়ামেই শ্রীলঙ্কান ক্রিকেটারদের ওপর ভয়াবহ সন্ত্রাসী হামলা হয়। সে ঘটনার পর পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট এক প্রকার নিষিদ্ধ হয়ে যায়। তবে ২০১৫ সালের পর থেকে ধীরে ধীরে আবারও ক্রিকেট ফিরতে শুরু করেছে পাকিস্তানে। এরই অংশ হিসেবে এরই মধ্যে জিম্বাবুয়ে দল পাকিস্তানের মাটিতে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলে। এছাড়া বিশ্ব একাদশ ও পিএসএলের ফাইনালে অংশ নিতেও অনেক নামী দামী ক্রিকেটাররা পাকিস্তানে পা রাখেন।

৭ মার্চ থেকে শুরু হবে পিএসএলের এবারের আসর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com