‘হিরো আলম দেখতে মন্দ হলেও সাদা মনের একজন’

‘হিরো আলম দেখতে মন্দ হলেও সাদা মনের একজন’

‘হিরো আলম দেখতে মন্দ হলেও সাদা মনের একজন’
‘হিরো আলম দেখতে মন্দ হলেও সাদা মনের একজন’

বগুড়া করেসপন্ডেট: হিরো আলম সোজাসাপ্টা কথা বলে, যা আমরা অনেকেই পারি না। হিরো আলম কারো বলে দেয়া কথা বলে না, মাথায় যা আসে তাই বলে। কিন্তু কারো বিপক্ষে বলে না। হিরো আলম প্রমাণ করেছে, চেষ্টা করলে সবাই পারবে।

অনেক হোঁচট খেয়ে হলেও ভোটের মাঠে এসেছে। তেমন একটা প্রচারণার সুযোগ পায়নি। হিরো আলম থেমে যায়নি, বারবার চেষ্টা করেছে। এই মনোবল অনেকেরই নেই। সে দেখতে মন্দ হলেও সাদা মনের একজন। হিরো আলম চানাচুর চাটনী বিক্রি করে আজকের অবস্থানে এসেছে। ডিস আলম থেকে হিরো আলম হয়েছে। সে নিজেও এসব কথা বলে, কারণ তার সাদা মনে কাদা নেই। হিরো আলম সত্য বলতে ভয় করে না। যাকে সবাই চেনে এবং নামটা দেশ-বিদেশেও পরিচিত। গরিব ঘরের ছেলে প্রার্থী হয়ে ‘সিংহ’ প্রতীক নিয়ে গরিবের কাছে এসেছে। আপনারা (জনগন) তাকে একবার সুযোগ দিয়ে দেখুন। হিরো আলম জিতলে আপনারাই জিতবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যাপক আলোচিত নবাগত বলিউড অভিনেতা হিরো আলমের পক্ষে ‘সিংহ’ প্রতীকে প্রচারণাকালে ভোটারদের কাছে গিয়ে এসব কথা বলেন হিরো আলমের মনোনয়ন প্রস্তাবকারী নজরুল ইসলাম নয়ন দয়া (গায়ক)।

নন্দীগ্রাম উপজেলার থালতা, বাঁশো, বটব্রিক ও নিনগ্রাম এলাকা সহ বিভিন্নস্থানে ‘সিংহ’ প্রতীকে ভোটারদের কাছে ভোট চেয়ে গনসংযোগ করেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নয়ন দয়া। সঙ্গে ছিলেন সংগঠনটির নেতৃবৃন্দ সহ জাতীয় যুব সংহতির নন্দীগ্রাম উপজেলা সভাপতি রাসেল মাহমুদ, সাবেক সভাপতি গোলাম মোস্তফা কামাল, সাবেক আহবায়ক উমর ফারুক, পৌর শাখার সাধারণ সম্পাদক রাকিব হাসান রকি, কাহালু পৌর ছাত্রসমাজের সভাপতি শাহ রবি প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com