হিরো আলমের পোস্টার উধাও, অফিস ভাংচুর ও এজেন্টদের হুমকির অভিযোগ!

হিরো আলমের পোস্টার উধাও, অফিস ভাংচুর ও এজেন্টদের হুমকির অভিযোগ!

হিরো আলমের পোস্টার উধাও, অফিস ভাংচুর ও এজেন্টদের হুমকির অভিযোগ!
হিরো আলমের পোস্টার উধাও, অফিস ভাংচুর ও এজেন্টদের হুমকির অভিযোগ!

লোকালয় ডেস্কঃ এই সময়ের ব্যাপক আলোচিত বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী (স্বতন্ত্র) হিরো আলম অভিযোগ করেছেন, তাঁর নির্বাচনী এলাকা কাহালু এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রসহ গ্রাম ও বাজার এলাকার পোস্টার উধাও করেছে প্রতিপক্ষরা। এজেন্টদের ভোট কেন্দ্রে যেতে নিষেধ করা হচ্ছে। হামলা ও মারপিটের হুমকি দিচ্ছে। কয়েকটি নির্বাচনী অফিস ভাংচুর করেছে। সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে যেতেও নানা ধরণের হুমকি দেয়া হচ্ছে। আমার কর্মীরা নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে। ভোটাররাও শান্তিতে নেই। বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়া হয়েছে।

আশরাফুল হোসেন আলম অভিযোগ করে শনিবার (২৯ ডিসেম্বর) রাতে গনমাধ্যমকে বলেন, নন্দীগ্রাম উপজেলার ভরতেতুলিয়া, ভাটগ্রাম, বীজরুল, তারাটিয়া, পন্ডিতপুকুর, নন্দীগ্রাম সদর সহ বিভিন্ন ভোট কেন্দ্রে আমার এজেন্টদের হুমকি দেয়া হয়েছে। ভোট কেন্দ্রে গেলেই নাকি অসুবিধা করবে। অনেক এজেন্ট নিরাপত্তার অভাবে ভোট কেন্দ্রে যেতেও সাহস পাচ্ছেন না। তাঁরা আমাকে বারবার ফোন করে ঘটনাগুলো জানাচ্ছে। ভোটগ্রহনের সময় হয়তো আমার এজেন্টরা ভোট কেন্দ্রেই যাবে না। ভোটের দিন হয়তো নির্বাচনী এলাকায় আমার কোনো পোস্টারই খুঁজে পাওয়া যাবে না। কাকে বলবো, কার কাছে যাবো। বলে তো কোনো সুফল দেখছি না। সব যেন মগের মুল্লুক। এটাই ইসি’র শান্তিপূর্ণ নির্বাচন ? যাদের ক্ষমতা আছে, তারাই ভোটকেন্দ্রে যাবে। আমার ক্ষমতা নেই, কিন্তু আমি ভোটের মাঠ ছাড়ছি না। আমি মাঠ ছাড়ার বান্দা নই। শেষ দেখে ছাড়বো।

‘সিংহ’ প্রতীক নিয়ে ভোটের মাঠে রয়েছেন হিরো আলম। তিনি আরও বলেন, আমার জনপ্রিয়তার কাছে ক্ষমতাধর প্রতিপক্ষ ‘তুচ্ছ’। এইজন্য আমাকে ঠেকানোর পায়তারা চলছে। ভোট কেন্দ্রে শুধু তাদের এজেন্ট থাকবে, আর কারো এজেন্ট থাকবে না, তাহলেই বুঝেন কি অবস্থা !

ইসিকে উদ্দেশ্য করে তিনি বলেন, সাধারণ মানুষ কি নির্ভয়ে ভোট দিতে পারবে না ? ভোট দিতে ভোট কেন্দ্রেই যদি যেতে না পারে, তাহলে ভোটের কি দরকার ছিল। আমার এজেন্টদের হুমকি দেয়ায় অনেকেই ভোটকেন্দ্র যেতে সাহস পাচ্ছেন না। যদি সত্যিই সুষ্ঠু নির্বাচন করেন, তাহলে আমার এজেন্টদের তালিকা দিচ্ছি তাদেরকে আপনারাই ভোটকেন্দ্রে নিয়ে আসবেন। শতভাগ ভোটারের উপস্থিতি ও ভোট দেখাবেন, তবেই এই নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হচ্ছে বলে মানবো। অন্যথায় জনগন বুঝবে, এটা নির্বাচনের নাটক মাত্র !

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com