লোকালয় ২৪

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মাহিয়া মাহি

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মাহিয়া মাহি

লোকালয় ডেস্কঃ বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে হাসপাতালে যেতে হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। রোববার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। তবে সোমবার (২৮ জানুয়ারি) সকালে বাসায় ফিরেছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এ প্রসঙ্গে তিনি বলেন, মাহি হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে সকালে তার শারীরিক অবস্থার উন্নতি হলে বাসায় ফেরেন

এদিকে মাহির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, রোববার মাহির প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছিল। রাতে শ্বাসকষ্ট থেকে তার বুকে তীব্র ব্যথা শুরু হয়। তখন সঙ্গে সঙ্গে তাকে রাজধানী’র ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে মাহিকে কেবিনে পাঠান।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’র মধ্যে দিয়ে সিনেমায় পা রাখেন মাহিয়া মাহি। দীর্ঘদিন ধরে দাপটের সঙ্গে বড় পর্দায় অভিনয় করছেন তিনি। পেয়েছেন জনপ্রিয়তা। গত বছর ‘জান্নাত’ সিনেমার মধ্য দিয়ে তাকে শেষবার পর্দায় দেখা গেছে। তার অভিনীত ‘অবতার’, ‘মন দেব মন নেব’, ‘অন্ধকার জীবন : দ্য ডার্ক’সহ বেশকিছু সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে।