লোকালয় ২৪

হাটহাজারীতে ৩ ‘শ্যালকের’ পিটুনিতে ঘরজামাই নিহত

লোকালয় ডেস্ক : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মার্দাশা এলাকায় তিন ‘শ্যালকের’ পিটুনিতে দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে মৌলভী ওবায়দুর রহমানের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনায় পর স্থানীয়রা তিন শ্যালককে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

 

নিহত মো. আনোয়ার (৪০) নাটোরের লালপুর থানাধীন গোপালপুর গ্রামের মতিন আহমদের ছেলে বলে জানা গেছে। তিনি ঘরজামাই ছিলেন। এ ঘটনায় আটক তিন শ্যালক হলেন-ফার্নিচার মিস্ত্রী জাহাঙ্গীর (২৪), ব্যবসায়ী আলমগীর (৩০) ও দর্জি নজরুল (৩২)।

 

স্থানীয়রা জানায়, টেম্পু চালক আনোয়ার প্রায় সময় তার স্ত্রী মনি বেগমের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। রোববার বিকালেও আনোয়ার তার স্ত্রীকে মারধর করে। বোনের ওপর স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে রাতে তিন ভাই একত্রিত হয়ে আনোয়ারকে কিল ঘুষি লাথি মেরে গুরুতর আহত করে। একপর্যায়ে শ্যালক জাহাঙ্গীর টর্চ লাইট দিয়ে আনোয়ারের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন বলে অভিযোগ করে নিহতের দুই শিশুপুত্র।

 

গুরুতর আহত আনোয়ারকে তারা প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কেন্দ্রে পরে অন্য একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যাবার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত আনোয়ারের স্ত্রী মনি বেগমের দাবি, ১৮ বছর আগে খালাতো ভাই আনোয়ারের সাথে তার বিয়ে হয়। সংসারে তিন পুত্র সন্তান রয়েছে। বিদেশে যাওয়ার জন্য তার স্বামী আনোয়ার প্রায় সময় মারধর করতো। তিনি দ্বিতীয় বিয়েও করেছে বলে জানান মনি।

 

এ নিয়ে তাদের সংসারে ঝগড়া ফ্যাসাদ চলে আসছিল। রাতে তার ভাইয়েরা আনোয়ারকে কিল থাপ্পড় মারলে তিনি মারা যান বলে স্বীকার করেন মনি।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার ওসি মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিন ভাইকে আটক করা হয়েছে। ইউএনবি।