লোকালয় ২৪

হরিপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী গুরুতর আহত

হরিপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী গুরুতর আহত

সাগর হোসেন ফিরোজ, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রী আহত হয়েছে। গত (২৫ অক্টোবর) বৃহস্পতিবার আনুমানিক সন্ধা ৬টার সময় এ র্দুঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ভাতুরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী দেলোয়ারা কাঠালডাঙ্গী বাজার হতে বাইসাইকেল যোগে নিজ বাড়ি যায়ার পথে টেংরিয়া হাই স্কুলের সামনে এক ট্রাক্টর এর সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে সে গুরুতর আহত হয় । সে ঢাকদহ গোপালপুর গ্রামের মোঃ দবির ইসলামের মেয়ে।
আহতের এক আত্মীয়র সাথে মুঠো ফোনে  যোগাযোগ করা হলে তিনি জানান যে  তাকে ঘটানার স্থল থেকে উদ্বার করে রানীশংকৈল হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষণিক রংপুর মেডিকেলে রেফার করা হয়, সে বর্তমানে রংপুর মডিকেলে চিকিৎসাধীন আবস্থায় আছে, তার অবস্থা খুবই আশঙ্খাজনক।
ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান সরকার জানান, স্থানীয়রা গাড়ি, ড্রাইভার ও হেলপারকে আটক করে পরিষদে নিয়ে আসলে আমরা গাড়ি সহ ড্রাইভার ও হেলপারকে আসামি কক্ষে আটক করি। তাদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের সালান্দর এলাকায়। পরে থানা পুলিশ এসে গাড়িসহ তাদেরকে নিয়ে যায়। তারা বর্তমানে থানা পুলিশ হেফাজতে রয়েছে।