সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুরে পুলিশসহ অর্ধশতাধিক আহত

হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুরে পুলিশসহ অর্ধশতাধিক আহত

হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানের লোকদের মধ্যে দফায় দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়।
গতকাল শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩০ রাউন্ড রাবার বুলেট ও ১৩ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি আনে। এ সময় ১৩ দাঙ্গাবাজকে আটক করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের বাসিন্দা বর্তমান ইউপি চেয়ারম্যান মো. তাজ উদ্দিন এবং সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল আওয়ালের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বর্তমান চেয়ারম্যানের একটি চেক ডিজঅনার মামলায় সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল কারাভোগ করে জামিনে বের হয়ে আসেন। এর জের ধরে গতকাল শুক্রবার সকাল থেকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে জুমার নামাজের পর আবারও দুথপক্ষ আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ আবারও ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ সময় ১৩ দাঙ্গাবাজকে আটক করা হয়। সংঘর্ষে ৫ পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়। আহত ও আটকরা হল, আব্দুল আহাদ (৩৫), আব্দুস সালাম (৩২), সোহেল মিয়া (৩৫), নুর আলম (২৫), উসমান গণি (৩৫), মুহিবুর রহমান (২০), মিল্লাত আলী (৫০), কাজল মিয়া (৫৫), ছায়েদ আলী (৬৫), সহিদ মিয়া (৩৫), তৌহিদ মিয়া (২৮) কে আটক করা হয়। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই সাহিদ মিয়া, আব্দুর রহিম ও হারুন আল রশিদসহ ৫ পুলিশ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, দুই চেয়ারম্যানের বিরোধে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় পুলিশ এসল্ট মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com