সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ  পৌরসভা নৌকার বিজয়  নিশ্চিত বললেন এমপি আবু জাহির।

হবিগঞ্জ  পৌরসভা নৌকার বিজয়  নিশ্চিত বললেন এমপি আবু জাহির।

হবিগঞ্জ পৌরসভার নৌকার বিজয়  নিশ্চিত বললেন এমপি আবু জাহির ।

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় নিশ্চিতে কাজ করার জন্য আজ যুবলীগের নেতাকর্মীসহ সংগঠনের সকল নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এবং সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি বুধবার রাতে তাঁর বাসভবন প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ নির্দেশনা দিয়েছেন।

 

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বলেছেন, উন্নয়নের স্বার্থে হবিগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় জরুরী। এ লক্ষ্যেই দলীয় প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে এক যোগে কাজ করতে হবে। এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা। সভায় নেত্রীর নির্দেশনা ও হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন-অগ্রগতির স্বার্থে অতীতের সবকিছু ভুলে গিয়ে দল মনোনিত প্রার্থীর জন্য কাজ করতে তিনি সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।

 

বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও হবিগঞ্জ জজকোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী।

 সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। সভায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আতাউর রহমান সেলিম তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠনের কাজ করতে গিয়ে যদি কারো সাথে ভুল বুঝাবুঝি হয়ে থাকে তাহলে এসব ভুলে সকল নেতাকর্মীকে নৌকার পক্ষে কাজ করার জন্য আবেদন জানান।

পরে পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল ও জেলা আওয়ামী লীগ নেতা শংখ শুভ্র রায় নৌকার প্রতি সমর্থন জানিয়ে দল মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন। পরে শহীদ উদ্দিন চৌধুরী আহবায়ক ও নিলাদ্রী শেখর পুরকায়স্থটিটু এবং মোতাচ্ছিরুল ইসলামকে সদস্য সচিব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com