লোকালয় ২৪

হবিগঞ্জ জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা

 

হবিগঞ্জ প্রতিনিধি: মেহেরুন নেছা মজুকে সভাপতি এবং এডভোকেট তাহমিন রুবানা হক চৌধুরী জেনিকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল বিকেলে হবিগঞ্জ যুব মহিলা লীগের সম্মেলনে এই কমিটি গঠন করা হয়। কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র হাতকে শাক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

সোমবার বিকালে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নাজমা আক্তার। হবিগঞ্জ জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজুর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, উপ প্রচার সম্পাদক ভিপি-জিপি এডভাকেট আব্দুল মোছাব্বির বকুল, জেলা আওয়ামী লীগের সদস্য দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজী, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জমিলা খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ।

 

লোকালয়/একে