হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এবং জেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জের মানুষ শান্তিপ্রিয়। এই জেলার মানুষ সবসময় শান্তিতে থাকতে চায়। বিগত প্রায় ১০ বছরে বর্তমান সরকারের আমলে আমরা হবিগঞ্জ জেলার মানুষের সবধরণের নিরাপত্ত্বা নিশ্চিত করাসহ অভাবনীয় উন্নয়ন কাজ সম্পন্ন করেছি। কিন্তু একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য ধর্মীয় অনুভূতিতে আঘাত করে। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।

রবিবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, দুর্বৃত্তরা সবসময় সুযোগের সন্ধানে থাকে। বিশেষ করে দুর্গাপূজাসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানগুলোকে সামনে রেখে তারা অপতৎপরতা চালাতে চায়। গুটি কয়েক অপরাধীর জন্য হবিগঞ্জবাসী অস্বস্তিতে থাকবে, এটা হতে পারে না। এ ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। এছাড়াও চুরি-ডাকাতি রোধে পুলিশ প্রশাসনকে আরো আন্তরিক থাকতে হবে। বিশেষ করে মাদকসেবী এবং পাচারকারীদের ব্যাপারে প্রশাসনকে কঠোর হওয়ার আহবান জানান এমপি আবু জাহির।

তিনি বলেন, বর্তমান সরকার বিশ্বাস করে ধর্ম যার যার কিন্তু রাষ্ট্র সবার। এই সরকারের আমলে সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় কর্মকান্ড নির্বিঘেœ পালন করতে পারেন। হবিগঞ্জে অতীতের ন্যায় এবারের দুর্গাপূজাও যাতে সুন্দরভাবে সম্পন্ন হয় সে ব্যাপারে সতর্ক থাকতে প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমেদ, মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানসহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ এতে বক্তৃতা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com