সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে ৮ নারী ছিনতাইকারী আটক: মালামাল উদ্ধার

হবিগঞ্জে ৮ নারী ছিনতাইকারী আটক: মালামাল উদ্ধার

হবিগঞ্জে ৮ নারী ছিনতাইকারী আটক: মালামাল উদ্ধার
হবিগঞ্জে ৮ নারী ছিনতাইকারী আটক: মালামাল উদ্ধার

সঞ্জব আলীঃ  ছিনতাইকারী চক্রের ৮ জনকে গ্রেফতার জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার বিকাল থেকে রাত পর্যন্ত সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

হবিগঞ্জ পৌর শহরের ঘাটিয়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন নামী-দামী কোম্পানীর ১৯টি মোবাইল ফোন, একটি কানের দুল, বেশ কটা নকল স্বর্ণের বার উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই ইকবাল বাহার ও এসআই আবুল কালাম আজাদ গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায়। অভিযানকালে তাদের আটক করা হয়।

আটকৃতরা হল-ব্রাহ্মণবাড়িয়া জেলার ধরমন্ডল গ্রামের আসকির মিয়া স্ত্রীর রাবিয়া বেগম (৩৫), একই গ্রামের কামাল মিয়ার স্ত্রী দিলারা খাতুন স্বপ্না (৪৫), মৃত ইস্কান্দর মিয়ার ছেলে শাহীন মিয়া (২৬), জিতু মিয়ার মেয়ে লাইজু আক্তার (২৭), বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুক্রর মিয়ার পুত্র নাসির মিয়া (২৭), মৃত সালামত মিয়ার পুত্র আজিমুল মিয়া (৩৫) সুখধন মিয়ার ছেলে শুক্রর মিয়া (৪০), মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের তাউছ মিয়ার ছেলে আসকির মিয়া (৩৫)।
আটককৃতদের বিরুদ্ধে এসআই ইকবাল বাহার বাদী হয়ে :- প্রতারণার, চুরি, ছিনতাই এর অভিযোগে মামলা দায়ের করেছেন ।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মানিকের ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃতদের বিরুদ্ধে হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি, ছিনতাই এর মামলা রয়েছে। সামনে ঈদের দিন পুলিশ প্রশাসন এর একাধিক বিশেষ টিম গঠন করে পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com