সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে ৪৭ লাখ টাকার চেক হস্তান্তর

হবিগঞ্জে ৪৭ লাখ টাকার চেক হস্তান্তর

হবিগঞ্জে ৪৭ লাখ টাকার চেক হস্তান্তর
হবিগঞ্জে ৪৭ লাখ টাকার চেক হস্তান্তর

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ সদর উপজেলায় ৪৫ লক্ষাধিক টাকার টিআর এবং ক্যান্সার আক্রান্তদের মাঝে আড়াই লাখ টাকার সরকারি সহায়তার চেক হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক হস্তান্তর করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়া উদ্দিন, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সহিদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহান জানান, ৮৯টি প্রকল্পে নির্বাচনী এলাকাভিত্তিক গ্রামীণ অবকাঠানো রক্ষণাবেক্ষণ টিআর এর ৪৫ লাখ টাকার বিশেষ চেক প্রদান করা হয়েছে। বিভিন্ন মসজিদ, মন্দির এবং শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে এই বরাদ্দ প্রদান করা হয়। একই সময়ে সদর উপজেলার বিভিন্ন স্থানে সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ক্যান্সার আক্রান্ত ৫ রোগীর স্বজনদের হাতে আড়াই লাখ টাকার চেক হস্তান্তর করেন এমপি আবু জাহির।

চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনগণের সবধরণের নিরাপত্ত্বা নিশ্চিতে বদ্ধ পরিকর। আওয়ামী লীগের উদ্দেশ্য হচ্ছে সবধরণের সেবা নিশ্চিত করা। সর্বস্তরের জনগণকে উন্নয়নের আওতায় নিয়ে আসতে কাজ করে যাচ্ছি আমরা। উন্নত বাংলাদেশ গড়াই এই সরকারের মূল উদ্দেশ্য। সেই ক্ষেত্রে সরকারি কর্মকর্তাদের সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালনসহ সকলের আন্তরিকতা প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com