হবিগঞ্জে স্কুল ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

হবিগঞ্জে স্কুল ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

IMG_4708হবিগঞ্জ প্রতিনিধি, (হবিগঞ্জ ) :  হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দেশের জনগণের উন্নয়ন করা ই হচ্ছে আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য এবং উদ্দেশ্যে।বিএনপি সব সময় দেশের অশান্তি চায়। তারা ক্ষমতায় থাকাকালে যদি বর্তমান সরকারের মতো কাজ করতো তাহলে দেশ আজ অনেক দূর এগিয়ে যেতে পারতো। তাদের আমলে দেশ অনেক ক্ষতিগ্রস্ত হয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় এসে সেই ক্ষতি কাটিয়ে উঠার সাথে সাথে দেশকে নিয়ে গেছে উন্নয়নের মহাসড়কে। তাই দেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে ভালবাসে।

শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার শরিফাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭৫ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন শেষে শরিফাবাদ ও কাজীগাঁও গ্রামবাসীর আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সরকার সবার জন্য শিক্ষা নিশ্চিত করা আর শিক্ষায় নারী-পুরুষের সমতা অর্জনে দেশে বিপ্লব ঘটিয়ে দিয়েছে। সাক্ষরতার হার বৃদ্ধি, বিদ্যালয়ে ভর্তির হার শতভাগ, ছাত্রছাত্রীর সমতা, নারী শিক্ষায় অগ্রগতি, ঝরে পড়ার হার দ্রুত কমে যাওয়াসহ শিক্ষাক্ষেত্রে বাংলাদেশ এখন রোল মডেল।

এমপি আবু জাহির বলেন, আমি নির্বাচিত হওয়ার পর হবিগঞ্জের অসংখ্য বিদ্যালয়ে কোটি কোটি টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণসহ ব্যাপক উন্নয়ন করেছি। আর শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জবাসীর জন্য বিরাট পাওয়া। যা দেখে পার্শ্ববর্তী জেলাগুলোর মানুষেরা মাঝে আক্ষেপ করে। তাদের সকল সুবিধা থাকা সত্ত্বেও একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে পারেনি। সেই ক্ষেত্রে হবিগঞ্জের উন্নয়ন এখন অন্যান্য জেলার মানুষের কাছে অনুকরণীয় হয়ে দাঁড়িয়েছে।

শরিফাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল আউয়াল তালুকদারের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য একেএম সুফী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষক লীগ আকবায়ক জামাল সরদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুন নূর, বিশিষ্ট মুরুব্বী আব্দুস সামাদ, সাবেক মেম্বার মধু মিয়া, মারাজ মিয়া, এলাকার মুরুব্বী জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফখরুল হামিদ।

জনসভায় উপস্থিত লোকজন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে সন্তুষ প্রকাশ করেন এবং হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করায় আগামী নির্বাচনেও আবু জাহির এমপিকে নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com