হবিগঞ্জে সিসি ক্যামেরা লাগিয়েও রক্ষা পায়নি মাদক বিক্রেতা

হবিগঞ্জে সিসি ক্যামেরা লাগিয়েও রক্ষা পায়নি মাদক বিক্রেতা

হবিগঞ্জে সিসি ক্যামেরা লাগিয়েও রক্ষা পায়নি মাদক বিক্রেতা
হবিগঞ্জে সিসি ক্যামেরা লাগিয়েও রক্ষা পায়নি মাদক বিক্রেতা

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের গণেশপুর গ্রামে মাদক বিক্রেতা রুস্তম আলী নিজ বাড়িতে গড়ে তুলেছিল মাদকের আস্তানা। আইনশৃঙ্খলা বাহনীর হাত থেকে রক্ষা পেতে বাড়িতে লাগিয়েছে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা।

সেই সিসি ক্যামেরাতেও শেষ রক্ষা হয়নি তার। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে ধরা পড়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই বছরের কারাদণ্ডের পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গণেশপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে রুস্তম আলী দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে মাদকের আস্তানা এবং মিনি পতিতালয় গড়ে তুলেছে। মাদক বিক্রির জন্য বিভিন্ন সময় গ্রেফতার হয়ে সে কারাগারেও গিয়েছে। আর তাই আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান ঘরে বসে যাতে বুঝতে পারে, সেজন্য বাড়ির চারদিকে সিসি ক্যামেরা লাগিয়েছে।

বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসন শ্রীমঙ্গল র‌্যাব-৯ এর একটি দল নিয়ে শুক্রবার (১১ মে) রাত সাড়ে ১১টায় রুস্তম আলীর বাড়িতে অভিযান চালিয়ে সন্ধান পায় মাদকের এই আস্তানা। ওই আস্তানা থেকে ৮৩ পিস ইয়াবা, এক বোতল হুইস্কি, ইয়াবা সেবনের ফয়েল পেপার এবং জন্মনিয়ন্ত্রণ পিলসহ বিভিন্ন উপকরণসহ রুস্তম আলীকে গ্রেফতার করা হয়।

সিসি ক্যামেরায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যান্য মাদকসেবীরা পালিয়ে গেলেও মাদক বিক্রেতা রুস্তম আলী ধরা পড়ে। রাত দেড়টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাইজার মোহাম্মদ ফারাবী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রুস্তম আলীকে দুই বছরের কারাদণ্ড দেন।

শনিবার (১২ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি আনোয়ার হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com