লোকালয় ২৪

হবিগঞ্জে সাংস্কৃতিক অঙ্গনের ফুটবল টুর্নামেন্ট, ১-০ গোলে নৃত্যশিল্পীরা চ্যাম্পিয়ন

মৈত্রীর বন্ধনে হবিগঞ্জ জেলা ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দিচ্ছেন জেলা প্রশাসক জনাব আহমুদুর কবির মুরাদ।

অনলাইন ডেস্ক: মৈত্রীর বন্ধনে হবিগঞ্জ জেলা ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  (২৫ জুন),  সোমবার সকাল ১০ টায় খেলাটি শুরু হয় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম মাঠে। হবিগঞ্জ সাউন্ড মালিক সমিতিকে ৫-১ গোলে হারিয়ে হবিগঞ্জ নৃত্যশিল্পী সংস্থা ফাইনালে । বিকাল ৪ টায় যন্ত্রশিল্পীদের কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা হবিগঞ্জ জেলা শাখা ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন হবিগঞ্জ জেলা প্রশাসক জনাব মাহমুদুল কবির মুরাদ । বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা হবিগঞ্জ জেলার অধিনায়ক গৌতম আচার্য্য ও সহ অধিনায়ক গৌতম দাশ সুমন।

সার্বিক সহযোগীতায় ছিলেন শাহ আলম চৌঃ মিন্টু ও মোজাম্মেল হক বাবুল সহ সভাপতি নৃত্যশিল্পী সংস্থা হবিগঞ্জ জেলা এবং সুজন চৌঃ, প্রবীর শীল। বিশেষ কৃতজ্ঞতায়ঃ সামাজুল খান। বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা হবিগঞ্জ জেলার চ্যাম্পিয়ন দলের নৃত্যশিল্পীরা হলেন গৌতম আচার্য্য, গৌতম দাশ সুমন, অন্তর দাস , রিংকু গোপ , নিবাস , অানিস, উজ্জল, শাহ্ মোঃ রাসেল, ফজলু , শাওন, শাকিল, কাশেম, নিতেশ, বাছির প্রমুখ।