সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে মুক্তিযোদ্ধা তালিকায় নাম নেই কামাল উদ্দিনের

হবিগঞ্জে মুক্তিযোদ্ধা তালিকায় নাম নেই কামাল উদ্দিনের

মীর মোঃ আব্দুল কাদির, হবিগঞ্জ থেকে : মুক্তিযোদ্ধায়  অংশ গ্রহন করে ও তালিকায় নাম না থাকায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন হবিগনজ পৌরসভার শায়েস্তানগর  এলাকার মৃত কুতুব উদ্দিন আহমেদ তালুকদারের ছেলে কামাল উদ্দিন আহমেদ তালুকদার । জন্ম তারিখ ১৯/০৭/১৯৫২ইং বর্তমানে তাহার বয়স (৬৫)

কামাল উদ্দিন আহমেদ তালুকদার জানান, ১৯৭১ সালে আমি মেট্রিকের ছাএ ছিলাম,  ২ ডিসেম্বর ২০১৭ ইং তারিখ অনলাইনের মাধ্যমে আবেদন করেছেন।
লিপিবদ্ধ করে। মুক্তিযোদ্ধাদের দেয়া সরকারী সুযোগ সুবিধা পাওয়ার জন্য। লোকালয় প্রতিনিধির সাথে আলাফ কালে তিনি দুঃখের সাথে জানান। জীবন বাঁজি রেখে মুক্তিযোদ্ধে অংশ গ্রহন করেও তালিকায় নাম না থাকায়, ক্ষোভে ও দুঃখে মনে কষ্ট চাপা দিয়ে রেখেছিলাম। এখন পরিবার পরিজন নিয়ে জীবন যাপন করছি। এতে নিরাপয়ায় হয়েই আবেদন করছি।

হবিগনজের মাধবপুর উপজেলাধীনস্থ তেলিয়া পাড়া ৩নং সেক্টরে দায়িত্বে ছিলেন। মেজর একেএম শফিউল্লাহ উনার অধীনেই আমি মু্ক্তিযোদ্ধে অংশ নিয়েছিলাম । পাকসেনাদের গোপন তথ্য সংগ্রহের দায়িত্ব পালন করতাম। মুক্তি বাহীনিকে খবর আদান প্রদানই ছিল আমার কাজ। ঢাকা রমনা থানার মুক্তিযোদ্ধা সংসদ থানা কমান্ডার মাহফুজুর রহমান টুলু বিগত ৪/৩/৮২ ইং তারিখে আমাকে এক প্রত্যয়ন পএ প্রদান করেছিলেন তা সংযুক্ত করেছি। আমি মাননীয় প্রধান মন্ত্রীসহ সরকারের উধ্বর্তন মহলের নিকট আকুল আবেদন জানান মুক্তিযোদ্ধা তালিকায় নাম লিপিবদ্ধ করে সনদ প্রদানসহ সুযোগ-সুবিধা পাওয়ার আশা ব্যাক্ত করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com