সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে ভিজিএফ-এর চালসহ আটক ৩

হবিগঞ্জে ভিজিএফ-এর চালসহ আটক ৩

হবিগঞ্জে ভিজিএফ-এর চালসহ আটক ৩
হবিগঞ্জে ভিজিএফ-এর চালসহ আটক ৩

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের কোর্টস্টেশন এলাকা থেকে ১০ টাকা মূল্যের ভিজিএফ-এর ১ হাজার কেজি সরকারী চাল জব্ধ করেছে পুলিশ । এ সময় টমটম চালকসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার সকাল পৌনে ৭ টায় কোর্টস্টেশন ফাড়ি পুলিশ তাদেরকে আটক করে। আটকৃতরা হলো, সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মনোয়ার আলীর পুত্র জিলু মিয়া (৩২), একই গ্রামের সাইদ আলীর পুত্র টমটম চালক তাউছ মিয়া (২৪) ও আশেঢ়া ফান্দ্রাইল গ্রামের মেহের আলীর পুত্র টমটম চালক আছান মিয়া (২৫)।

 

পুলিশ জানায়, সদর উপজেলার ভাটপাড়া গ্রামের জিলু মিয়া লুকড়া ইউনিয়ন থেকে ১ হাজার কেজি (২০ বস্তা) চাল শহরের চৌধুরী বাজারে সুমন মিয়ার দোকানে নিতে তাউছ মিয়া ও আছান মিয়ার টমটম ভাড়া করে। এময় জিলু মিয়া টমটম গুলোতে চাল ভর্তি করে চৌধুরী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

 

বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে কোটস্টেশন ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া নেতৃত্বে একদল পুলিশ হবিগঞ্জ-লাখাই সড়কের কোটস্টেশন এলাকায় অভিযান চালিয়ে জিলু মিয়া ও ২টি টমটম ভর্তি চালসহ চালক তাউছ মিয়া ও আছান আলীকে আটক করে। পরে কোটস্টেশন ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা দিলে বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করে সদর থানা পুলিশ।

 

এ ব্যাপারে কোটস্টেশন ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, ভিজিএফ-এর ২০বস্তা সরকারী চালসহ ৩ জনকে আটক করা হয়েছে। পরে সদর থানা পুলিশের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com