সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে ফের ডাকাতি: গৃহবধুকে কুপিয়ে ক্ষতবিক্ষত ১৫ ভরি স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

হবিগঞ্জে ফের ডাকাতি: গৃহবধুকে কুপিয়ে ক্ষতবিক্ষত ১৫ ভরি স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

একে কাওসার : হবিগঞ্জ জেলা শহরের নিউ মুসলিম কোয়ার্টার পুরাতন খোয়াই নদীর পাড় এলাকার ম্যাপল ম্যানশনের ৩য় তলা বাসায় গভীর রাতে চুরি করার সময় ওই বাসার ২য় তলার ভাড়াটিয়া আয়ারল্যান্ড প্রবাসীর স্ত্রী পিংকি অক্তার (২৫) কে ঘুমের ঘরে ডাকাতরা কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় আহত পিংকি ও তার পরিবারের সদস্যরা প্রাণ বাঁচাতে সুরচিৎকার করতে লাগলে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে আসেন। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই জহিরূল ইসলাম সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসার গেট ভেঙ্গে আহত পিংকিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান।

 

 

২৪ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত ২ টার সময় এ ঘটনা ঘটে।

আহত পিংকী আক্তার জানান, রাতে ঘুমানোর পর প্রায় ২ টার সময়বাসার ভেতরে শব্দ শুনে ঘুম ভাঙ্গে পিংকী আক্তারের। এ সময় তিনি দেখতে পান এক চোর তার ঘর থেকে জিনিসপত্র নিয়ে যাচ্ছে। এ দৃশ্য দেখে তিনি চিৎকার দিলে ওই ডাকাত ধারালো অস্ত্র দিয়ে তার গলায় কুপ দেয়। তিনি হাত দিয়ে নিজেকে রক্ষার চেষ্টা করলে তার ডান  হাত কেটে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাত পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় ঘর থেকে নগদ তিন লাখ টাকা ও প্রায় ১৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় ।

 

ডাকাতরা গভীর রাতে ওই বাসার ২য় তলার রান্নাঘরের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। আশপাশের লোকজন এগিয়ে আসায় সৌভাগ্যক্রমে বেঁচে যান পিংকী আক্তার । পরে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রসঙ্গত, পিংকী আক্তারের স্বামী আশরাফুজ্জামান ফাহিম আয়ারল্যান্ডে অবস্থান করছেন। ওই বাসায় শাশুড়ি আলেয়া খাতুন (৫০) ও ননদ নিশাত (২২) এর সাথে বসবাস করছেন পিংকী আক্তার।

এদিকে, শহরে ফের ডাকাতির ঘটনায় জনমনে অনিরাপত্তা ও ডাকাত আতংক সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানান, নিউ মুসলিম কোয়ার্টার এলাকায় ইতিপুর্বে বেশকয়েকটি চুরি ও ডাকাতির ঘটনা ঘটেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। এঘটনায়  কাইকে এখনো আটক করা সম্ভব হয়নি। থানায় এখনো কেউ কোনো অভিযোগ দায়ের করেননি। তবে মামলার প্রক্রিয়াধীন। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। শহরের নিরাপত্তা আরও জোরদার করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com