লোকালয় ২৪

হবিগঞ্জে তিন মাদ্রাসাছাত্র নিখোঁজ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর সামসুল উলুম নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসার তিন ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর থেকে ছাত্ররা নিখোঁজ রয়েছে। নিখোঁজ ছাত্ররা হলো চুনারুঘাট উপজেলার হাসারগাঁও গ্রামের আইয়ূব আলীর ছেলে তানভীর আহমেদ, শায়েস্তাগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের মোশাহিদ মিয়ার ছেলে জুনাইদ আহমেদ ও মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার কাশিমনগর গ্রামের রশিদ মিয়ার ছেলে শরীফ উদ্দিন।
মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, মিরপুর সামসুল উলুম নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসায় দীর্ঘদিন ধরেই হাফিজি পড়ছে তানভীর, জুনাইদ ও শরীফ। ৩ জনেরই হাফেজি পড়া প্রায় শেষ হয়ে এসেছে। তারা প্রত্যেকেই পড়ায়ও অনেক ভাল। প্রতিদিনের মতো অন্যদের সাথে শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজে যায়। কিন্তু নামাজ শেষ হওয়ার পর কেউ আর তাদের দেখতে পায়নি। অনেক খোঁজেও সন্ধান মেলেনি তাদের। পরিবারের যোগাযোগ করেও সন্ধান পায়নি মাদ্রাসা কর্তৃপক্ষ।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা সামছুল আলম জানান, অসংখ্য ছাত্র এখানে পড়াশুনা করলেও এখনও পর্যন্ত এ ধরণের কোন দুর্ঘটনা ঘটেনি। কোন ছাত্র মাদ্রাসায় না বলে কোথাও যায়নি। কিন্তু শুক্রবার মাগরিবের নামাজের পরে তাদেরকে আর পাওয়া যায়নি। অনেক খোঁজা হয়েছে। বিভিন্ন স্থানে মাইকিংও করা হয়েছে।
বাহুবল থানার এসআই মফিজুর হক জানান, খবর পেয়ে মাদ্রাসায় ছুটে যান তিনি। গিয়ে ছাত্রদের নিখোঁজের খবর নিশ্চিত হন। এখন সাধারণ ডায়রি হলে পর ব্যবস্থা নেবেন বলে তিনি জানান।