হবিগঞ্জে ছাত্রের গায়ে শিক্ষকের এসিড নিক্ষেপ!

হবিগঞ্জে ছাত্রের গায়ে শিক্ষকের এসিড নিক্ষেপ!

এসিডে আক্রান্ত মঈনুদ্দিন আহমেদ । ছবি: লোকালয়২৪

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ টেনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রের গায়ে এসিড ছুড়ে ঝলসে দিয়েছেন রসায়ন বিষয়ের শিক্ষক আব্দুল কাইয়ুম। এ ঘটনায় প্রতিষ্ঠানের ছাত্ররা সড়ক অবরোধ করে শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

 

শনিবার (৪ আগস্ট) সকাল পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় মঈনুদ্দিন আহমেদ (১৫) নামের ওই ছাত্রকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদর উপজেলার বড় বহুলা গ্রামের ফুল মিয়ার ছেলে এবং ওই প্রতিষ্ঠানের ফার্ম মেশিনারিজ বিভাগের ছাত্র।

 

এসিডে আক্রান্ত মঈনুদ্দিন জানায়, বেলা পৌনে ১১টার দিকে সে শিক্ষক আব্দুল কাইয়ুমের ক্লাসে সাবান তৈরি শিখতে যায়। এ সময় সে টেবিলে হাত দিলে রাগের মাথায় শিক্ষক তার শরীরে এসিড ছুড়ে দেন। পরে অন্যান্য ছাত্র ও স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে  হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

 

দায়ী শিক্ষকের শাস্তি দাবি করে মঈনুদ্দিনের বাবা ফুল মিয়া জানান, তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

 

সদর হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ ডা. রেজাউল করিম বলেন, মঈনুদ্দিনের শরীরে এসিড দেওয়া হয়েছে। তার চিকিৎসা চলছে।

 

এদিকে বিক্ষুব্ধ ছাত্ররা ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

 

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। পরে বিস্তারিত জানানো হবে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষক জানান, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com