লোকালয় ২৪

হবিগঞ্জে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২৫

lokaloy24.com

লোকালয় ডেস্ক: হবিগঞ্জে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ২৫ জন। গুরুতর অবস্থায় ১৬ জনকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার রাতে শহরের ইনাতাবাদ ও অনন্তপুর এলাকাবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহতদের মধ্যে , সৈয়দ আলী, রুহেলমিয়া, ডালিম মিয়া, নাজমুল হোসেন, , কদর আলী, কাছম আলী. সাহেব উদ্দিন, , ইমন মিয়া, আব্দুল হামিদ, সেলিম মিয়া, মোশাহিদ মিয়া, , তানভীর হোসেন, নাজমুল হোসেন, আলম মিয়া, মনির, দুলাল মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী জানান, ইনাতাবাদ এলাকার আশিক মিয়ার ছেলে কাউসার মিয়া ও অনন্তপুর এলাকার মধু মিয়ার ছেলে বিলাল মিয়ার মধ্যে মাঠে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কাউসার মিয়াসহ তাদের লোকজন উত্তেজিত হয়ে বিলাল মিয়া ও তার সহযোগীদের ওপর হামলা চালায়। পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে কমপক্ষে ২৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি আরো জানান, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। বিষয়টি সমাধানের জন্য উভয়পক্ষের ছয় মুরুব্বিকে নিয়ে থানায় বসা হয়েছে। আশাকরি বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তি হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।