লোকালয় ২৪

হবিগঞ্জে আ’লীগের সভাপতি জাহির, সম্পাদক আলমগীর

হবিগঞ্জে আ’লীগের সভাপতি জাহির, সম্পাদক আলমগীর

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি পূণরায় নির্বাচিত হয়েছে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। আর সাধারণ সম্পাদক হয়েছেন আলমগীর চৌধুরী।

বুধবার সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কমিটির ঘোষণা দেন।

এর আগে বুধবার বেলা ১২টার দিকে জেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করে ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অ্যাডভোকেট আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমপি আব্দুল মজিদ খানের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।

পরে ওবায়দুল কাদের জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করেন।

২০১৩ সালের ১৩ জুন সর্বশেষ জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই কাউন্সিলে গোপন ভোটে অ্যাডভোকেট আবু জাহির সভাপতি এবং অ্যাডভোকেট আব্দুল মজিদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে, ২০০৩, ১৯৯৭ ও ১৯৯৩ সালেও ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়।