হবিগঞ্জে আরো ১১ জনের করোনা পজিটিভ, মোট আক্রান্ত ১২৯

হবিগঞ্জে আরো ১১ জনের করোনা পজিটিভ, মোট আক্রান্ত ১২৯

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে আরো ১১ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ১২৯ জন। এদের মধ্য থেকে আনুষ্ঠানিক ভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে ৩৪ জনকে। মৃত্যুবরণ করেছে এক শিশু।
গতকাল শনিবার রাতে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল এই তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ১১ জনের রিপোর্ট ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউ (আইইডিসিআর) থেকে এসেছে।
তারা হলেন, লাখাই উপজেলার প্রাণী সম্পদ কর্মকর্তা, খাদ্য কর্মকর্তা ও সমবায় কর্মকর্তা এবং পূর্বে আক্রান্ত উপজেলা পরিষদের কর্মচারীদের পরিবারের ৫ সদস্য, বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক নেতা এবং চুনারুঘাট উপজেলার একজন সাধারণ পেশাজীবী।
জেলা স্বাস্থ্য বিভাগের হিসেব অনুযায়ী ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে করোনা আক্রান্ত ১২৯ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ৩০ জন, একজন জেলা প্রশাসক (ডিসি), একজন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, সাতজন পুলিশ সদস্যসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ২৯ জন। আক্রান্তদের ৫০ জনই করোনা যোদ্ধা। অন্যরা সাধারণ শ্রেণী পেশার মানুষ। এদের মধ্যে চুনারুঘাটের এক শিশু মারা গেছে। তবে সে ক্যান্সারে আক্রান্ত ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com