লোকালয় ২৪

হবিগঞ্জে আগুন পোহাতে গিয়ে ৮ জন দগ্ধ

হবিগঞ্জে আগুন পোহাতে গিয়ে ৮ জন দগ্ধ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বিভিন্ন স্থানে শীতে আগুন পোহাতে গিয়ে ৮ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই শীতে আগুন পোহাতে ও পানি গরম করতে গিয়ে বিভিন্ন স্থানে নারী ও শিশু দগ্ধ হচ্ছেন। শীতবস্ত্র পর্যাপ্ত না থাকায় গ্রামগঞ্জের দরিদ্র পরিবারের লোকজন খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণ করে থাকেন।

তারা হলেন – সদর উপজেলার তেঘরিয়া গ্রামের সিয়াম (৬), বাহুবল উপজেলার সুখচর গ্রামের সানিয়া (১৫ মাস), শহরের মোহনপুরের জিহাদ আহম্মেদ (২), চুনারুঘাট উপজেলার মহিমাউড়া গ্রামের অর্পি (৯), বাসুল্লা গ্রামের বিলকিছ (১০ মাস), কাইফ (২), বানিয়াচং উপজেলা সদরের রহিমা বেগম (৪৫) ও আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের সুমনা বেগম (২২)।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে জেলার সর্বত্র শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। এর মাঝে পাহাড়ি ও হাওরাঞ্চল খ্যাত বাহুবল, চুনারুঘাট, বানিয়াচং, নবীগঞ্জ, লাখাই ও আজমিরীগঞ্জ উপজলায় তা মারাত্মকভাবে বেড়েছে।

সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ দাশ জানান, দগ্ধদের প্রায় সবাই গ্রামাঞ্চলের দরিদ্র মানুষ। প্রচণ্ড শীতে আগুন পোহাতে গিয়ে তারা দগ্ধ হয়েছেন।