হবিগঞ্জকে আধুনিকায়ন : এমপি আবু জাহিরকে যুক্তরাজ্য আওয়ামী লীগের নাগরিক সংবর্ধনা

হবিগঞ্জকে আধুনিকায়ন : এমপি আবু জাহিরকে যুক্তরাজ্য আওয়ামী লীগের নাগরিক সংবর্ধনা

হবিগঞ্জকে আধুনিকায়ন : এমপি আবু জাহিরকে যুক্তরাজ্য আওয়ামী লীগের নাগরিক সংবর্ধনা।

যুক্তরাজ্য থেকে : হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেলে কলেজ প্রতিষ্ঠা, আধুনিক স্টেডিয়াম নির্মাণ, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালু, জেলা সার্ভার স্টেশন নির্মাণ ও আধুনিকায়ন করায় এমপি আবু জাহিরকে যুক্তরাজ্যে নাগরিক সংবর্ধনা দিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

অনেকগুলো স্কুল-কলেজ প্রতিষ্ঠা, রাস্তাঘাট, কালভার্ট নির্র্মাণ, শতভাগ বিদ্যুতায়ন ও হবিগঞ্জকে আধুনিকায়নসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করায় সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে যুক্তরাজ্যে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২৯ জুলাই যুক্তরাজ্য আওয়ামী পরিবারের ব্যানারে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে যুক্তরাজ্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের প্রবাসী বাংলাদেশীরা অংশ নেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিগত সাড়ে ৯ বছরে এডভোকেট মোঃ আবু জাাহির এমপি হবিগঞ্জে যে উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করেছেন, অনেক এলাকায় মন্ত্রী থাকা সত্তে¡ও তা সম্ভব হয়নি। তাই হবিগঞ্জবাসীর উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনেও এডভোকেট মোঃ আবু জাহিরকে নির্বাচিত করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সামনে রেখে ছাত্রজীবন থেকেই জনগণের কল্যাণে রাজনীতি করে আসছি। ভবিষ্যতেও গণমানুষের কাজ করে যাব ইনশাল্লাহ। এ সময় তিনি দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুুরদর্শী নেতৃত্বের কথা উল্লেখ করে সকল উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে স্ব স্ব এলাকায় নৌকার পক্ষে কাজ করতে প্রবাসী আওয়ামী পরিবারের সকলের প্রতি আহবান জানান।

 

লোকালয়/একে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com