লোকালয় ২৪

স্যুইমিং পুলে সুহানার খোলামেলা ছবি ভাইরাল!

স্যুইমিং পুলে সুহানার খোলামেলা ছবি ভাইরাল!

বিনোদন ডেস্ক : বলিউডে তারকার সন্তানদের নিয়ে উত্‍সাহ, উত্তেজনা দিন দিন বেড়েই চলেছে। পেজ থ্রি জুড়ে কখনও তৈমুর আলি খান তো কখনও সদ্য ডেবিউ করা সারা আলি খান, জাহ্নবী কাপুরের নানা আপডেটই থাকে।

জিমের পথে যেতে তাঁদের জিম আউটফিট কিংবা তৈমুরের ক্যামেরাম্যানদের দিকে তাকিয়ে হাসা, সবই এখন সংবাদ শিরোনামে। তৈমুর না হয় সবসময় শিরোনামের শীর্ষে, কিন্তু কম যান না শাহরুখ-কন্যা সুহানা খানও।

বলিউডে প্রবেশ করার আগেই তার গ্ল্যামার মাত দিয়েছে অন্যান্য অভিনেত্রীদের। ক্রমশ টোনড ও কার্ভি বডি শো অফ করছেন প্যাপসদের ক্যামেরায়। গ্ল্যামার হটনেসের মাপকাঠিতে কেবল শীর্ষে নয়, রীতিমত ফ্যাশনিষ্ট হয়ে উঠেছে সুহানা।

কমলা রঙের ব্যান্ডেজ ড্রেস পরে একটি রেস্টুরেন্ট ওপেনিংয়ে এসেছিলেন তিনি। সেই থেকে ব্যান্ডেজ ড্রেসের ফ্যাশন ক্রমাগত ছড়িয়ে যায়। এবারে ফ্যাশন কিংবা গ্ল্যামারের জন্য ভাইরাল হযননি সুহানা।

স্যুইমিং পুলে তার দুষ্টু-মিষ্টি ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। বন্ধু-বান্ধবদের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন সুহানা। শীতের আমেজ কাটতেই রিফ্রেশ হওয়ার জন্য স্যুইমিং পুলে ডাইভ দেওয়াই সেরা অপশন।

পুলে অবশ্য বন্ধুদের সঙ্গে নয়, অন্য একজনকেই বেশি অ্যাটেনশন দিচ্ছে সুহানা। সেই বিশেষ একজন হল একটি পোষ্য কুকুর। ছোট্ট একটি বিদেশি ব্রিডের কুকুর। যাকে নিয়ে পুলে খেলা করছে সুহানা।