লোকালয় ২৪

স্যানিটারি ব্যবসায়ীকে ‘ডেকে নিয়ে’ যৌনাঙ্গ কর্তন

স্যানিটারি ব্যবসায়ীকে ‘ডেকে নিয়ে’ যৌনাঙ্গ কর্তন

লোকালয় ডেস্কঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কৈতরবাড়ি গ্রামে মো. কায়সার উদ্দিন (৪৫) নামের এক স্যানিটারি ব্যবসায়ীকে ‘ডেকে নিয়ে’ যৌনাঙ্গ কেটে দেওয়ার ঘটনা ঘটেছে।

৩ মে, বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

কায়সারের বাড়ি ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নে। গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা।

কায়সারের স্বজনদের দাবি, পাওনা টাকা পরিশোধের কথা বলে বাড়িতে ডেকে নিয়ে তার যৌনাঙ্গ কেটে দেওয়া হয়েছে। তবে যারা এই কাজের সঙ্গে জড়িত, তারা কায়সারের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কায়সারের বড় ভাই ফরিদ উদ্দিন সাংবাদিকদের জানান, তার ছোট ভাই ত্রিশালের কৈতরবাড়ি গ্রামের সোহাগের কাছে এক লাখ টাকা পায়। টাকা দেওয়ার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় কায়সারকে নিজ বাড়িতে ডেকে নেয় সোহাগ। পরে সোহাগ কায়সারের গোপনাঙ্গ কেটে দেয়। কায়সার আহত অবস্থায় পাশ্ববর্তী বাজারে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে তাকে রাত ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) ফায়জুর রহমান বলেন, ‘এলাকাবাসী ও সোহাগের অভিযোগ, আসমানী (সোহাগের মা) নামে এক মহিলার সাথে পরকীয়ায় ধরা পড়েন কায়সার। এতে ক্ষিপ্ত এলাকাবাসী তার গোপনাঙ্গ কেটে দিয়েছে।’