সংবাদ শিরোনাম :
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসছে বিএনপি নেতারা

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসছে বিএনপি নেতারা

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসছে বিএনপি নেতারা
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসছে বিএনপি নেতারা

ঢাকা- কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয় নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করবেন বিএনপি নেতারা। মঙ্গলবার দুপুর আড়াইটায় সচিবালয়ে এই বৈঠক হবে।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই প্রতিনিধি দলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির নেতারা উপস্থিত থাকবেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। তবে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টিই বেশি প্রাধান্য পাবে।

দলীয় সূত্র জানায়, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য সোমবার (৪ মার্চ) অনুমতি চেয়ে দলের পক্ষ থেকে আবেদন করা হয়। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে তারা দেখা করবেন। কারাগারে আটক খালেদা জিয়ার স্বাস্থ্য সম্পর্কিত বিষয়াদি নিয়ে কথা বলার জন্যই তার সঙ্গে দেখা করবেন বিএনপি নেতারা।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে বিএনপির একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে। সেখানেও কারাবন্দী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আলোচনা হয়।

গত রোববার নাইকো দুর্নীতি মামলায় আদালতে হাজির হন খালেদা জিয়া। সেখানে মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়ার সঙ্গে কথা বলেন। এরপর মির্জা ফখরুল অভিযোগ করেন, চিকিৎসকদের কাছ থেকে যথাযথ চিকিৎসা পাচ্ছেন না খালেদা জিয়া।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায়ে পাঁচ বছরের সাজা হয় খালেদা জিয়ার। ওই দিনই তাকে আদালত থেকে নেওয়া হয় পুরনো কেন্দ্রীয় কারাগারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com