সংবাদ শিরোনাম :
সেন্ট কিটস আতঙ্কের আগেই ‘কাজ’ সেরে ফেলতে চায় বাংলাদেশ

সেন্ট কিটস আতঙ্কের আগেই ‘কাজ’ সেরে ফেলতে চায় বাংলাদেশ

সেন্ট কিটস আতঙ্কের আগেই ‘কাজ’ সেরে ফেলতে চায় বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটা অনুষ্ঠিত হবে সেন্ট কিটসে। ছোট মাঠ, নিখাদ ব্যাটিং উইকেট। ফলে সেন্ট কিটসে বাড়তি সুবিধাই পাবেন স্বাগতিকদের মারমুখী ব্যাটসম্যানরা। এই বিষয়গুলো ভেবে সিরিজ জয়ের কাজটা গায়ানাতেই সেরে ফেলতে চান বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

 

গায়ানায় অনুষ্ঠিত হয়েছে সিরিজের প্রথম ম্যাচটি। তামিম-সাকিব-মাশরাফির কাঁধে ভর করে বাংলাদেশ ওই ম্যাচ জিতে সিরিজে ১-০ তে এগিয়ে গেছে। এই গায়ানাতেই বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি।

 

এই উইকেটটি বাংলাদেশের সঙ্গে বেশ মানিয়ে যায়। অনেকটা স্পিন বন্ধাব গায়ানার উইকেট। বাংলাদেশ এখন পর্যন্ত এখানে দুই ম্যাচ খেলে দুটিতেই জিতেছে।

 

এসব ভেবে সাকিব বলেন, ‘আসলে আমরা যখন খেলতে নামি তখন অবশ্যই চাই প্রতিটি ম্যাচ জিততে। এই ম্যাচেও চেষ্টা করব। কারণ উইন্ডিজ সর্বোচ্চ চেষ্টা করবে ঘুড়ে দাঁড়াতে। কাল জিততে পারলে সেন্ট কিটস নিয়ে আর টেনশন থাকবে না।’

 

তিনি বলেন, ‘সেন্ট কিটসে ওদের জন্য সুবিধা থাকবে। ভালো ব্যাটিং উইকেট। রান বেশি হবে ওখানে, ছোট মাঠ। আমাদের চেষ্টা থাকবে যেন এখানেই যতটা সম্ভব ভালো করতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com