লোকালয় ২৪

সুবীর নন্দী বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে: প্রধানমন্ত্রী

সুবীর নন্দী বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে: প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্ক– একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক শোকবার্তায় এ তথ্য জানানো হয়।

শোকবার্তায় শেখ হাসিনা বলেন, চারবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই জনপ্রিয় শিল্পী তার কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এদিকে নন্দিত এ কণ্ঠশিল্পী না ফেরার দেশে পাড়ি দেওয়ায় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদও। শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, সুবীর নন্দীর মৃত্যু বাংলাদেশের সংগীত জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৪টার দিকে না ফেরার দেশে চলে যান সুবীর নন্দী। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ এপ্রিল সুবীর নন্দীকে সিঙ্গাপুর নেওয়া হয়। দীর্ঘদিন ধরে ফুসফুস, কিডনি ও হৃদরোগে ভুগছেন তিনি। টানা ১৮ দিন অজ্ঞান থাকার পর শুক্রবার চোখ খোলেন সুবীর নন্দী। এরপর রোববার তার শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন হয়ে ওঠে। শনিবার ও রোববার দুইবার হার্ট অ্যাটাক হয় তার।