সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চাইলেন শেখ হাসিনা

সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চাইলেন শেখ হাসিনা

সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চাইলেন শেখ হাসিনা
সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চাইলেন শেখ হাসিনা

ঢাকা: সামনে এগিয়ে যেতে সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২ জানুয়ারি) গণভবনে বেসামরিক-সামরিক, বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্কাউটসসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এ সহযোগিতা কামনা করেন।

সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের মাধ্যমে টানা তৃতীয় মেয়াদে সরকার গড়ার সুযোগ পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেন, এই যে দায়িত্বটা পেলাম, সবারই সহযোগিতা কামনা করি, দেশটাকে যেন আমরা সুন্দরভাবে গড়তে পারি।

তিনি বলেন, বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ হবে। এখানে কোনো যুদ্ধাপরাধী, সন্ত্রাসী, জঙ্গিবাদী, মাদক কারবারী বা দুর্নীতিবাজ, এদের কোনো স্থান হবে না।

বঙ্গবন্ধু কন্যা বলেন, বাংলাদেশকে একটা উন্নত সমৃদ্ধ সোনার দেশ হিসেবে গড়ে তুলে জাতির পিতার স্বপ্ন ইনশাল্লাহ আমরা পূরণ করতে পারবো।

‘আমি মনে করি সবার সমর্থন পেয়েছিলাম বলেই আজকে আমরা জয় লাভ করে দেশকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিয়ে যেতে পারবো। যে কাজগুলো করেছি এবং অনেকগুলো কাজ এখনো অসমাপ্ত রয়ে গেছে সেগুলো সম্পন্ন করা, দেশকে আরও উন্নত সমৃদ্ধশালী করা, যে দেশের স্বপ্ন আমাদের মহান নেতা জাতির পিতা দেখেছিলেন- বাংলাদেশ হবে একটা উন্নত সমৃদ্ধ দেশ। বিশ্ব সভায় আমরা মাথা উঁচু করে চলবো।’

শুভেচ্ছা জানাতে আসা সবাইকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনাদের এই সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনারা যে সর্বান্তকরণে সমর্থন দিয়েছেন। যার ফলে আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com