সুখবর এ মাসেই মা হচ্ছেন কোয়েল মল্লিক

সুখবর এ মাসেই মা হচ্ছেন কোয়েল মল্লিক

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ মা হতে চলেছেন টলিকুইন কোয়েল মল্লিক। আর এ মাসেই আসতে পারে সেই সুখবর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে স্বামীকে সঙ্গে নিয়ে সুখবরটি নিজেই সকলকে জানিয়েছিলেন নায়িকা।

ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল লিখেন, এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে। নতুন জীবনের স্পন্দন এখন আমার ভিতরে। উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি। আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে।

কোয়েলের এই ঘোষণার পর সকলেই তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়। নতুন সদস্যকে দেখার অপেক্ষায় দিন গুণছেন নায়িকার ভক্তকূল।

কোয়েল বরাবরই খুব প্রাইভেট পার্সন। তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি আলোচনা করতে ভালবাসেন না। বিয়ের সাত বছর পর মা হতে চলেছেন তিনি। তবে এই নিয়ে কোনো ঢাক পেটানো নেই অভিনেত্রীর।

তবে অন্তঃসত্ত্বা অবস্থায় খুব বেশই জনসমক্ষে আসেননি কোয়েল। আজকাল প্রেগন্যান্সি ফোটোশুটের ট্রেন্ড চলছে। কিন্তু নিজেকে বরাবরই এসবের থেকে আলাদা রেখেছেন নায়িকা।

২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল। তারপরে সিনেমা জগত থেকে কিছুটা আলাদা হয়ে সংসারে মন। অভিনেত্রী বলে কথা, তাই তো পরপর দারুণ ছবিতে কামব্যাক কোয়েলের। ফিরে এসেও বক্স অফিসে হিট। তবে এবার জীবন নতুন দিকে টার্ন। রুপোলি পর্দায় নয়, নায়িকার বাস্তব জীবনে মা হওয়ার পালা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com