সুখবর আসছে ফুটবলপ্রেমীদের জন্য

সুখবর আসছে ফুটবলপ্রেমীদের জন্য

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ কিছুদিন আগে ফিফার এক সহ-সভাপতি বলেছিলেন, এই বছর কোনো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ হওয়ার সম্ভাবনা নেই। তবে  দক্ষিণ আমেরিকা থেকে এসেছে সুখবর। সব ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরেই আন্তর্জাতিক ফুটবল ম্যাচ দেখতে পারবেন ফুটবলপ্রেমীরা।

সম্প্রতি সদস্য দেশগুলোর সঙ্গে ভিডিও কনফারেন্সে দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবলের সভা অনুষ্ঠিত হয়। এরপরই বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আয়োজনের ব্যাপারে নিজেদের সিদ্ধান্ত জানিয়েছে সংস্থাটি।

কনমেবল এক বিবৃতিতে জানিয়েছে, পূর্ব নির্ধারিত সূচি অনুসারে আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই দক্ষিণ আমেরিকা অঞ্চলের ২০২২ কাতার বিশ্বকাপের বাছাইপর্ব শুরু হবে। সূচি অপরিবর্তিত থাকায় ম্যাচ সংখ্যাও একই থাকছে। অর্থাৎ প্রতিটি দলই হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে মুখোমুখি হবে।

সংস্থাটি তাদের বিবৃতিতে জানায়, ৪ থেকে ৮ সেপ্টেম্বরের ম্যাচগুলোর আগের সূচি অনুসারেই হবে। আর চলতি বছরের মার্চ মাসের স্থগিত হওয়া ম্যাচগুলো আগামী বছরের ৪ ও ৮ জুন অনুষ্ঠিত হবে।

তবে কোপা আমেরিকার এবারের আসরটি এক বছর পিছিয়ে দিয়েছে কনমেবল। আগামী বছরের ১১ জুন শুরু হবে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com