লোকালয় ২৪

সিলেটে মা-ছেলেকে গলাকেটে হত্যা

সিলেটে মা-ছেলেকে গলাকেটে হত্যা

ক্রাইম ডেস্কঃ সিলেট নগরীর মিরাবাজারে একটি বাসায় মা ও ছেলের গলাকাটা লাশ পাওয়া গেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে গেছে পুলিশ। এ সময় মিরাবাজারের খারপাড়া ১৫ জে নং বাসা থেকে রাইসা নামে সাড়ে তিন বছর বয়সী কন্যাশিশুকে রক্তাক্ত অবস্থায় জীবিত উদ্ধার করা হয়েছে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুরের হেলাল আহমদের স্ত্রী রোকিয়া বেগম (৪০) ও ছেলে রবিউল ইসলাম রোকন (১৮)। রোকন আগামীকাল সোমবার থেকে শুরু হতে যাওয়া এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

নিহত রোকিয়ার ভাই জাকির হোসেন পরিবর্তন ডটকমকে জানান, গত শুক্রবার সর্বশেষ মোবাইল ফোনে বোনের সঙ্গে তার কথা হয়। এরপর থেকে মোবাইল বন্ধ ছিল।

রোববার সকালে বোনের বাসায় এসে জানালা দিয়ে লাশ দেখতে পেয়ে স্থানীয় কাউন্সিলরকে জানানো হয়।

সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর দিনার খান হাসু বলেন, ‘দুটো লাশ ঘরের মধ্যে পাওয়া গেছে। শিশু রাইসাকে ঘর থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে।’

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন পরিবর্তন ডটকমকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। হাসপাতালে ভর্তি রাইসা অনেক নার্ভাস। সুস্থ হলে ঘটনা সম্পর্কে কিছু তথ্য হয়তো জানা সম্ভব হবে।