সিলেটে মারামারির অভিযোগে মামা-ভাগ্নে আটক, অস্ত্র উদ্ধার

সিলেটে মারামারির অভিযোগে মামা-ভাগ্নে আটক, অস্ত্র উদ্ধার

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ সিলেটে মারামারির অভিযোগে মামা-ভাগ্নেকে আটক করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র ও রামদা অস্ত্র উদ্ধার করা হয়েছে। জানা যায়, শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়ার অভিযোগে ভাগ্নেসহ জামাতা আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ এপ্রিল) বিকেলে নগরের নয়াসড়ক পয়েন্ট সংলগ্ন মাউন্ড ডোরা হাসপাতাল গলির সড়কে এ ঘটনা ঘটে। আটক রেদওয়ান আহমদ ও তার ভাগ্নে সলমান আহমদ সিলেট সদর উপজেলার খাদিমপাড়া এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্র জানায়, নয়াসড়ক এলাকার বাসিন্দা রাজা মিয়ার ভাতিজা নাঈম ও সোহাগের সঙ্গে ফেসবুকে কথাকাটাকাটি হয় সলমানের। এরই জের ধরে সলমান প্রতিবাদ জানাতে গেলে তাকে মারধর করা হয়। ভাগ্নেকে মারধরের খবরে ঘটনাস্থলে ছুটে যান সলমানের মামা অর্থা রাজা মিয়ার  মেয়ের (ত্যাজ্য) জামাতা রেদওয়ান। এসময় তাকেও মারধর করা হয়।

এদিকে, মারামারির খবর পেয়ে কোতোয়ালি পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে একটি প্লাস্টিকের প্যাকেটে থাকা পিস্তল ও একটি রামদা উদ্ধার করে। এসময় পুলিশ রেদওয়ান ও সলমানকে আটক করে নিয়ে যায়।তবে, জামাতার সঙ্গে শ্বশুড়বাড়ির বনিবনা না থাকায় ঘটনাটি ভিন্নখাতে নেওয়া হয়েছে দাবি রেদওয়ানের। তিনি বলেন, আমার ভাগ্নে প্রতিবাদ জানাতে যায়। তাকে মারধর করা হচ্ছে এমন খবর পেয়ে আমিও ছুটে যাই। এসময় তারা আমাকেও মারধর করেন এবং আমার ভাগ্নেকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, রাজা মিয়া তার মেয়েকে ত্যাজ্য করেছেন ঠিকই, কিন্তু তার মেয়ে ও জামাতা এখনও সমীহ করে চলেন। এদিন ফেসবুকে স্ট্যাটার্সের জের ধরে সলমান নয়াসড়কে এসে রাজা মিয়ার ভাতিজাদের সঙ্গে মারামারিতে লিপ্ত হয়। তবে যাদের আটক করা হয়েছে, তাদের কাছে অস্ত্র পাওয়া যায়নি। অস্ত্র রাস্তায় ফেলে রাখা অবস্থায় পাওয়া গেছে। এগুলোর আসল মালিক খুঁজে বের করার চেষ্টা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com